সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না

দাউদকান্দিতে ১৫ কেজি গাজাসহ যুবক আটক

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৩৬ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দিতে ১৫ কেজি গাঁজাসহ মাহবুব আলম (২৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

 

রবিবার (৩১ মার্চ) দিবাগত রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকা থেকে তাকে আটক করে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

আটক মাহবুব আলম কুমিল্লার কোতয়ালী থানার পাচথুবি ইউনিয়নের চান্দপুর গ্রামের শাহীন মিয়ার ছেলে।

আজ সোমবার ( ১এপ্রিল) গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান আসাদ তথ্যটি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, রবিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকার মায়ের দোয়া গ্যারেজেে সামনে নীল রংয়ের একটি পুরাতন প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-১২-৩৬০৮) ৩/৪জন লোকের আচরন সন্দেহজনক মনে হলে টহলরত পুলিশের এসআই রাজিব প্রাইভেটকারটির কাছে যাওয়া মাত্রই তারা পালানোর চেষ্টা করে। তখন সঙ্গীয় ফোর্সদের সহায়তায় চালকের আসনের পাশে বসা মাহবুব আলমকে আটক করা হয়।

তিনি আরো জানান, এসময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে পেছনের ঢালা থেকে ১টি চটের বস্তায় তিনটি প্যাকেটে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয় । মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। ধারনা করা হচ্ছে এরা মাদক পাচারকারী। আটক মাহবুব আলমকে আজ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

Last Updated on April 1, 2024 9:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102