সোমবার, ২০ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

দাউদকান্দিতে ১৮ গ্রামের দুই শতাধিক সুবিধাভোগী পেল জাকাত ফান্ডের নগদ অর্থ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩৯ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দি উপজেলার অরাজনৈতিক- স্বেচ্ছাসেবী-উন্নয়মূলক সংগঠন বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম এর উদ্যোগে দুই শতাধিক সুবিধাভোগী মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে জাকাত ফান্ডের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

 

শনিবার (৭ এপ্রিল) সকালে বিটেশ্বর ইউনিয়নের কাদিয়ারভাঙ্গা বেগম রহিমারোশন গার্লস মাদরাসা, এস.আর আদর্শ উচ্চ বিদ্যালয় ও কালাসাধারদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথকভাবে প্রতিটি গ্রামের ১০ জনকে ১ হাজার টাকা করে জাকাত ফান্ডের অর্থ দেয়া হয়।

 

বিটেশ্বর ইউনিয়নের কাদিয়ারভাঙ্গা, নৈয়াইর, নোয়াদ্দা, বিরবাগোয়ালী, চন্দ্রশেখরদী, দূর্গাপুর, কদমতলী, কালাসাধারদিয়া, নয়াকান্দি, পাটনিকান্দা, পাঁচভিটা, লেজিকয়রাপুর, তিনপাড়া, বিটেশ্বর, বরকোটা, নোয়াপাড়া, মাদলা ও নোয়াগাঁও গ্রামে জাকাত ফ্রান্ডের অর্থ বিতরণ করা হয়

 

ঈদ শুভেচ্ছা অর্থবিতরণ অনুষ্ঠানে বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরামের সভাপতি মো. নূরআলম ভূঁইয়া আলমের সভাপতিত্বে ও সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম (শরীফ প্রধান) এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা রোটারিয়ান মো. শাহীন আহমেদ চৌধুরী, উপদেস্টা বাবুল মুন্সী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাসেল রাফী। সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলো মো. মাহবুবুর রহমান ভূঁইয়া, শরীফ ভূঁইয়া, রাশেদুল ইসলাম ও ইয়াছি প্রধান রাহাত।

Last Updated on April 6, 2024 3:37 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102