মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন

দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩৬ দেখা হয়েছে

কুমিল্লার দেবিদ্বারে উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় আসার পথে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর একাধিক জায়গায় হামলার ঘটনা ঘটেছে।

 

আওয়ামী লীগের সভাপতি সফিউদ্দিন সফিসহ স্হানীয় বিভিন্ন নেতাকর্মীদের ওই মতবিনিময় সভায় আসার পথে স্থানীয় এমপি আবুল কালাম আজাদের লোকজন বাধা দেয় বলে অভিযোগ উঠেছে। এ সময় হামলায় ৬ জন আহত হয় এবং যানবাহনও ভাঙচুর করা হয়।

 

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার বনকুট এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে সকালে বিভিন্ন এলাকায় হামলার ঘটনা ঘটে।

 

দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী বলেন, এমপি আবুল কালাম আজাদের নির্দেশে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রনি ও যুগ্ম আহ্বায়ক সজীবের নেতৃত্বে বিভিন্ন মোড়ে মোড়ে মতবিনিময় সভায় আসা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর হামলা হয়।

 

মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম সফিউদ্দিন সফির সভাপতিত্বে এ সময় আরো উপস্হিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশান আলী মাস্টার, দেবিদ্বার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী ও কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য সাহিদা রোশন প্রমুখ।

 

মত বিনিময় সভায় বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের বক্তব্য বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের পর গত চার মাস ধরে বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে হামলা-ভাঙচুর করা হয়েছে। মারধর করে আহত করা হয়েছে শত শত আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীদের। আমাদের অপরাধ একটাই, আমরা নৌকার পক্ষে কাজ করেছি। আওয়ামী লীগের নেতা কর্মীদের মিথ্যা মামলায় আসামি করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী কাছে এসব অন্যায়ের বিচার চাই আমরা।

 

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন, দেবিদ্বারে অন্যায়ের প্রতিবাদ করতে হবে সকলকে। গণ আন্দোলন গড়ে তুলতে হবে। অন্যায়ের প্রতিবাদ না করলে দেবিদ্বারে শান্তি আসবে না।

 

সাবেক সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, দেবিদ্বার ছিল শান্তির জায়গা। আর এখন দেবিদ্বারজুড়ে হামলা-মামলা ও মারধরের ঘটনা ঘটছে। দেবিদ্বারে গত ৪০ বছরে যা হয়নি,গত ৪ মাসে তা হচ্ছে দেবিদ্বারে। আসন্ন উপজেলা নির্বাচনে দেবিদ্বারকে আবর্জনামুক্ত করতে হবে, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত দেবিদ্বার গড়ে তুলতে হবে।

Last Updated on April 30, 2024 7:24 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102