সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

দেশের ক্রীড়াঙ্গণের স্বপ্নদ্রষ্টা শেখ কামালের স্বপ্ন পূরণ করবো আমরা : হাজী বাহার এমপি

এম এইচ মনির,স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭২ দেখা হয়েছে
শেখ কামাল ক্রীড়া পল্লী ও কুমিল্লা স্পোর্টস একাডেমীর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

গোমতী নদীর তীর ঘেঁষে গড়ে উঠবে শেখ কামাল ক্রীড়া পল্লী ও কুমিল্লা স্পোর্টস একাডেমী।জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ্যপুত্র, দেশের ক্রীড়া জগতের পথিকৃৎ আবাহনীর প্রতিষ্ঠাতা শেখ কামালকে নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে এক অনন্য উদ্যোগের সফল বাস্তবায়ন ঘটাতে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে শেখ কামাল ক্রীড়া পল্লী ও কুমিল্লা স্পোর্টস একাডেমীর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

বুধবার (৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় উৎসবমুখর পরিবেশে প্রধান অতিথি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি শেখ কামাল ক্রীড়া পল্লী ও কুমিল্লা স্পোর্টস একাডেমীর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেন, দেশের ক্রীড়াঙ্গণের এক স্বপ্নদ্রষ্টার নাম শেখ কামাল। বহুমুখী প্রতিভার অধিকারী ক্ষণজন্মা এই ক্রীড়াব্যক্তিত্ব দেশের যুবক সমাজকে সুস্থ ও সুন্দর মননে গড়ে তুলতে চেয়েছিলেন।যুবক-কিশোরদের সামাজিক অবক্ষয়ের হাত থেকে রক্ষায় শারীরিক ও মানসিকভাবে গড়ে তুলতে ক্রীড়ামুখি করেছিলেন।শেখ কামাল ছিলেন একজন অতুলনীয় ক্রীড়া সংগঠক। যার সুচিন্তিত পরামর্শ আর নির্দেশনার পথে হেঁটে অল্প সময়ের মধ্যেই সদ্যস্বাধীন একটি দেশের ক্রীড়াঙ্গন ক্রীড়া জগতের মর্যাদায় অধিষ্ঠিত হতে পেরেছিল।

এমপি বাহার আরও বলেন, আমরা কুমিল্লাই প্রথম ঘোষণা দিয়েছি মাদকের বিরুদ্ধে খেলাধুলা।সেই আবেগ অনুভূতির জায়গা থেকে নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর বড় সন্তান শেখ শেখ কামালকে স্মরণীয় করে রাখতে আমাদের ঐতিহ্যের কুমিল্লায় শেখ কামাল ক্রীড়া পল্লী তৈরীর যাত্রা শুরু করেছি। কুমিল্লায় এই ক্রীড়া পল্লী ও স্পোর্টস একাডেমীর মধ্যে দিয়ে আমরা বঙ্গবন্ধুর সার্থক উত্তরসূরি ক্রীড়াব্যক্তিত্ব শেখ কামালের স্বপ্ন পূরণ করবো।

# ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মুনাজাত করেন হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান রিয়ার এডমিরাল (অব:) আবু তাহের, ুকুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম বার, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জেলা ক্রীড়া সংস্থা সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাঁচথুবী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল। বক্তব্য রাখেন আমড়াতলী ইউপি চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, জগন্নাথপুর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন প্রমুখ।

শেখ কামাল ক্রীড়া পল্লী ও কুমিল্লা স্পোর্টস একাডেমীর ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানকে আরও প্রানবন্ত করে তুলে পাঁচথুবী ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 3, 2021 8:32 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102