সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

দ্বিতীয়বারের মতো পূর্ব মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন রাসেল মজুমদার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩৭ দেখা হয়েছে

চাঁদপুরের কচুয়া উপজেলার ১০৩নং পূর্ব মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটিতে দ্বিতীয় বারের মতো সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শিক্ষানুরাগী মোহাম্মদ বজলুল গণি রাসেল মজুমদার ।

 

মঙ্গলবার (১৯ মার্চ) মঙ্গলবার বিদ্যালয়ে বিশেষ সাধারন সভায় ম্যানেজিং কমিটির সদস্য ও এলাকাবাসীর উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসহাক মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

 

রাসেল মজুমদার বিদ্যালয়ের দায়িত্ব পালনকালে বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষার গুনগত মান পরিবর্তনের মাধ্যমে উপজেলার মধ্যে একটি মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠানের রূপান্তরিত করেছেন। ইতিপূর্বে সভাপতি হিসেবে অগ্রগণ্য ভূমিকা রাখার ধারাবাহিকতা বজায় রাখতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক এবং এলাকাবাসী তাকে পুনরায় সভাপতি পদে নির্বাচিত করেন।

 

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোহাম্মদ বজলুল গণি রাসেল মজুমদার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন ‌। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক লাইব্রেরিয়ান মো. আব্দুল লতিফ মজুমদারের পুত্র।

 

দ্বিতীয়বার সভাপতি নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়া ব্যক্ত করে বজলুল গণি রাসেল বলেন আমার পরিবার অনেক আগ থেকেই এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়ন ও এলাকায় শিক্ষার মান উন্নয়নে কাজ করে আসছেন। এ ধারাবাহিকতা ধরে রাখতে আমিও কাজ করে যাচ্ছি। বিদ্যালয়ের শিক্ষার গুণগতমান বজায় রাখতে ব্যবস্থাপনা কমিটি আরো বেশি দায়িত্বের সঙ্গে কাজ করবে বলে আশা করি। বিদ্যালয়ের জায়গাটি আমাদের পূর্ব পুরুষরা দান করে গেছেন।

Last Updated on March 20, 2024 10:42 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102