মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন

নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী

মজিবুর রহমান মোল্লা,স্টাফ রিপোর্টার (নাঙ্গলকোট) কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ২৫ দেখা হয়েছে

কুমিল্লার নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় পৌর বাজারের ব্যবসায়ী মোজাম্মেল হোসেন আহত হয়েছেন।

 

সোমবার রাতে নাঙ্গলকোট পৌরসদরের লোটাস চত্বরে এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত ব্যবসায়ী মোজাম্মেল হোসেনের বাড়ি নাঙ্গলকোট পৌরসভার হরিপুর উত্তরপাড়া গ্রামে। সে মরহুম মাহবুবুল হকের ছেলে । আহত মোজাম্মেল হোসেনকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

এব্যাপারে মোজাম্মেল হোসেনের চাচা আমজাদ হোসেন আট জনের নামে নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়, গত দেড়মাস আগে নাঙ্গলকোটের অলিপুর বাজারে মেয়ে সংক্রান্ত ঘটনায় নাঙ্গলকোট পৌরসভার গোত্রশাল গ্রামের কিশোর গ্যাংয়ের সদস্য জয়, সজিব, নোমান, মিঠু, রবিন, তুষার, হরিপুর ও নাঙ্গলকোট দক্ষিণ পাড়া গ্রামের জিহাদ, মনসুর, হৃদয় সহ অজ্ঞাতনামা ৪/৫জনের নেতৃত্বে মারামারি সংঘটিত হয়।

 

ওই ঘটনার সূত্র ধরে গত সোমবার (২৯ এপ্রিল) অলিপুর গ্রামের কয়েজন ব্যক্তি নাঙ্গলকোট পৌর বাজারে আসলে উল্লেখিত কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদেরকে আটক করে মারধর করে।

 

এঘটনায় স্থানীয়রা পুলিশের জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন করলে নাঙ্গলকোট থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আবুল কাশেম ঘটনাস্থলে উপস্থিত হলে সবাই পালিয়ে যায়।

 

পরে রাতের দিকে পৌডর বাজারের ব্যবসায়ী মোজাম্মেল হোসেন মালামাল ক্রয়ের জন্য লাকসামের উদ্দেশ্যে রওয়ানা হলে তাকে আটক করে কিশোর গ্যাংয়ের সদস্যরা পিটিয়ে রক্তাক্ত করে এবং তার সঙ্গে থাকা মালামাল ক্রয়ের ২ লাখ ৩২হাজার টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয় লোকজন মোজাম্মেলকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, এঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Last Updated on April 30, 2024 11:19 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102