সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

পজিটিভ ও উপসর্গে কুমেক হাসপাতালে দেড়শো ছাড়ালো মৃত্যু

প্রতিসময় রিপোর্ট ।।
  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৪৩১ দেখা হয়েছে

করোনার ছোবলে মৃত্যুর মিছিল বাড়ছে কুমিল্লায়। গত ১৮ মে কুমিল্লায় করোনায় প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনা পজিটিভ ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে।

গত ২৪ ঘন্টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনা ভাইরাস পজিটিভ ও করোনা উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। পজিটিভ নিয়ে একজন পুরুষ, একজন মহিলা এবং করোনা উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়।

বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছে ১১৫ জন। এদের মধ্যে পজিটিভ ৩৯ জন ও উপসর্গ রয়েছে  এমন ব্যক্তি ৭৬জন। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে চাঁদপুর ফরিদগঞ্জের আবদুর রশিদ(৮৫), একই এলাকার হাসিনা বেগম (২৭), কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগন্ডা গ্রামের আবদুল হামিদ(৪৫), কুমিল্লা সদর দক্ষিণের আবুল হোসেন (৪৫),কুমিল্লার মুরাদনগরের লাভলী বেগম (৭০), চাঁদপুর ফরিদগঞ্জের মনু মিয়া (৬০) এবং করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে মারা যান কুমিল্লার লাকসামের শেফালী বেগম (৫০), কুমিল্লার বরুড়া উপজেলার তাজুল ইসলাম (৪৫)।

সূত্রটি জানায়, এপ্রিল থেকে এ পর্যন্ত কুমেক হাসপাতালে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬৬ জন। এদের মধ্যে ১৩৮ জনের করোনা উপসর্গ এবং ২৮জনের পজিটিভ ছিলো।

Last Updated on July 4, 2020 12:02 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102