# স্বতন্ত্র প্রার্থী হবেন কুমিল্লা-৫ আসনে" /> ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যানের পদ থেকে আবু জাহেরের পদত্যাগ – প্রতিসময়
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যানের পদ থেকে আবু জাহেরের পদত্যাগ # স্বতন্ত্র প্রার্থী হবেন কুমিল্লা-৫ আসনে

মো. আবদুল আলীম খান, বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৯৫ দেখা হয়েছে

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন আলহাজ্ব মোহাম্মদ  আবু জাহের। তিনি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন।

তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ছিলেন এবং বর্তমানে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক।

 

বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের জানান, কুমিল্লা-৫ আসন (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তিনি উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।

 

আবু জাহের বলেন, মঙ্গলবার রাত ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। জেলা প্রশাসক পদত্যাগপত্রটি গ্রহণ করেছেন। বৃহস্পতিবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেবো।

 

এ ব্যপারে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগ করা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসবমুখর করতে ও বুড়িচং ব্রাহ্মণপাড়ার মানুষের পাশে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে আমি ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি। আমি আসন্ন দ্বাদশ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

Last Updated on November 29, 2023 7:57 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102