রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

মনোনয়ন বাতিলের ষড়যন্ত্র চলছে, সংবাদ সম্মেলনে কুমিল্লা-৭ আসনের স্বতন্ত্র প্রার্থী টিটুর অভিযোগ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৭৯ দেখা হয়েছে

মনোনয়ন বাতিলের নানা ষড়যন্ত্র চলছে অভিযোগ করে স্বচ্ছ ও অবাধ এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন চান্দিনার সাবেক সংসদ সদস্য প্রয়াত অধ্যাপক আলী আশরাফের পুত্র উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৭ (চান্দিনা) সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী মুন্তাকিম আশরাফ টিটু।

 

শনিবার (২ ডিসেম্বর ) দুপুরে চান্দিনায় সংবাদ সম্মেলনে মুন্তাকিম আশরাফ টিটু বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর আমি আবারো দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দল আবারো প্রান গোপাল চাচাকে নৌকার মনোনয়ন দেয়। পরে আমাদের দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ করে দেন। সেই কারণে ও এলাকার স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অনুরোধে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করি। এরপরে শুরু হয় নানারকম ষড়যন্ত্র। আমার নেতা কর্মীদের বিভিন্ন পরিচয়ে ডেকে নিয়ে হয়রানি করা হচ্ছে। তাদেরকে আমার বিরুদ্ধে কাজ করার জন্য বলা হচ্ছে। আমার পক্ষে যারা এক পারসেন্ট ভোটার হিসেবে স্বাক্ষর প্রদান করেছেন তাদের বাড়ি বাড়ি গিয়ে ভয়-ভীতি দেখানো হচ্ছে। তাদের দেওয়া স্বাক্ষর তাদের নয় বলে বলতে বাধ্য করা হচ্ছে। যাতে আমার প্রার্থিতা বাতিল করতে সহজ হয়। শুক্রবার সারাদিন উপজেলার বারেরা, গল্লাইসহ বিভিন্ন এলাকায় প্রশাসনের একজন ম্যাজিস্ট্রেট ও ৬ জন পুলিশ বিভিন্ন ভোটারের বাড়িতে গিয়ে ভয়-ভীতি প্রদর্শন করেন।

 

টিটু আরো বলেন, এখনো প্রতীক বরাদ্দ হয়নি। শুরু হয়নি আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। এর আগেই আমার লোকজনের উপর হয়রানি হামলা ও ভয়-ভীতি প্রদর্শন শুরু হয়েছে।

 

আমি প্রশাসনের সদয় দৃষ্টি আকর্ষণ করছি। আশা করি প্রশাসন এ বিষয়গুলো তদন্ত করে যথোপযুক্ত ব্যবস্থা নিবেন।

 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মহিউদ্দিন আলম, সহ-সভাপতি শাহাদাত মজুমদার, যুগ্ম সম্পাদক আহমেদ খালেদ, মোখলেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম তুহিন, উপজেলা যুবলীগের আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সী, বারেরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুসহ আরও অনেকে।

Last Updated on December 2, 2023 9:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102