-ভ্রাম্যমান আদালতে তিনজনের সাজা, একজনের বিরুদ্ধে নিয়মিত মামলা" /> মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ চারজন আটক – প্রতিসময়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা কুমিল্লায় বম্বে, লেইজ ও প্রাণের নকল চিপস উৎপাদন কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা দুর্যোগে পতিত মানুষের পাশে দাঁড়ান : স্কাউটাস সদস্যদের প্রতি এমপি প্রাণ গোপালের আহ্বান সাতক্ষীরার যুদ্ধাপরাধী মামলার আসামি কুমিল্লায় গ্রেফতার

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ চারজন আটক -ভ্রাম্যমান আদালতে তিনজনের সাজা, একজনের বিরুদ্ধে নিয়মিত মামলা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৫২ দেখা হয়েছে

মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর-কুমিল্লা জেলা কার্যালয়ের।আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসের এই মাসের শুরু থেকেই মাদকের সাথে জড়িত চুনোপুটি থেকে শুরু করে রাঘববোয়ালদের আইনের আওতায় আনার ব্যতিক্রমী কর্ম পরিকল্পনা নিয়ে এগুচ্ছে সংস্থাটি।

ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার (১৫ জুন) কুমিল্লা সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এ.কে.এম. ফয়সাল আহমেদের নেতৃত্বে কুমিল্লা নগরীর হাউজিং এস্টেটের ৪নং সেকশনের জামদিঘীর পূর্বপাড়ে মনজিল মিয়ার গ্যারেজের সামনে মাদক বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় ওই এলাকা থেকে মোঃ নুরুল ইসলাম (৩০),জিসান (২৫),সিয়াম হোসেন সানী (২১), মোঃ শরীফ মিয়া (৩৩) নামে চারজনকে ৭৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

এরমধ্যে ভ্রাম্যমান আদালত বসিয়ে জিসান, সিয়াম হোসেন সানী ও মোঃ শরীফ মিয়ার বিরুদ্ধে মাদক আইনে অভিযোগ এনে তাদেরকে কারাদণ্ড ও জরিমানা প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.কে.এম. ফয়সাল আহমেদ।  আর আসামী নুরুল ইসলামের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়।

বুধবার (১৬ ‍জুন) বিষয়টি নিশ্চিত করেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর-কুমিল্লা জেলা কার্যালয়ের উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা-ক সার্কেলের ইন্সপেক্টর  আবুবকর সিদ্দীক, এসআই মুরাদসহ অন্যান্য সদস্য অংশগ্রহণ করেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।   

Last Updated on June 16, 2021 1:56 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102