সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে অগ্নিকান্ডে ১৫ দোকান ভস্মীভূত

মনির হোসাইন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩২ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৫টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। দোকানিদের দাবি অগ্নিকান্ডে কয়েক কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ঐতিহ্যবাহী রামচন্দ্রপুর বাজারে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মুরাদনগর উপজেলার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

 


স্থানীয় সূত্রে জানা যায়, প্রথমে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। ধীরে ধীরে আগুন পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা প্রথমে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু নিয়ন্ত্রণে আনতে না পারায় মুরাদনগর ফায়ার সার্ভিসকে খবর দেয়।পরে ফায়ার সার্ভিসের বেহাল একটি ইউনিট মুরাদনগর থেকে এসে দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এরই মধ্যে ১৫ টি দোকান ভস্মীভূত হয়ে যায়।

বেচাবিক্রি শেষে নোয়াখালীর অধিকাংশ ব্যবসায়ী দোকানে তালা দিয়ে বাড়ি চলে যাওয়ায় অনেকেই মালামাল বের করতে পারেননি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনে প্রায় ৩ কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।

মুরাদনগর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর আমজাদ হোসেন জানান, আমরা অগ্নিকান্ডের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছাই। প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

মুরাদনগর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) নাসরিন সুলতানা নিপা বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

Last Updated on April 3, 2024 7:19 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102