সোমবার, ২০ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

যারা স্বতন্ত্র তারা কিভাবে নিজেদের আওয়ামী লীগের লোক দাবি করেন : এমপি মেরী

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৯৬ দেখা হয়েছে

কুমিল্লা-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী এমপি বলেছেন, নৌকা ও আওয়ামী লীগ একসূতোয় গাঁথা। কিন্তু যারা আওয়ামী লীগের রাজনীতি করেন তারা কিভাবে স্বতন্ত্র হয়, আবার যারা স্বতন্ত্র তারা কিভাবে নিজেদের আওয়ামী লীগের লোক দাবি করেন? আসলেই তারা সুবিধাবাদী। আওয়ামী লীগের নাম ভাগিয়ে চলে আবার নৌকার বিরোধিতা করে। এরা দলের জন্য যেমন নিবেদিত নয়, তেমনি এলাকার মানুষের উন্নয়ন ও কল্যাণে কোনভাবেই নিবেদিত প্রাণ হতে পারেন না। আসন্ন নির্বাচনে আমাকে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে আমার ঘর, আমার পছন্দের জায়গা হোমনার উন্নয়নে ভূমিকা রাখার সুযোগ দিন।

 

বৃহস্পতিবার হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকের নির্বাচনী সভায় এসব কথা বলেন তিনি।

 

হোমনার জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এমপি মেরী বলেন, আপনাদের ভালোবাসা ও দোয়ায় এমপি হয়েছি। আমি আস্থার সাথে বলতে পারি আমি এবারেও আপনাদের ভালোবাসার কমতি হবে না। আমি অন্যায় সহ্য করতে পারি না। তাই কিছু কিছু ব্যক্তি আমার বিরোধিতা করছে। আমি রাজনীতিতে নতুন, তাই আমাকে বার বার দুর্বল করার চেষ্টা করা হয়েছে। তবে আমি বলে যেতে চাই, আমার প্রিয় হোমনার পরিপূর্ণ উন্নয়ন আমার হাত ধরেই ঘটবে ইনশাল্লাহ।

 

হোমনার নারীদের স্বাবলম্বী করে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করে এমপি মেরী বলেন, নারী উন্নয়ন নিয়ে আমি দীর্ঘ দিন কাজ করছি। আমি এই হোমনার মানুষ। হোমনার নারী হয়ে যদি আমি এতোদূর এগুতে পারি, তাহলে আমাদের এই অঞ্চলের নারীরা পারবে না কেনো?। হোমনার নারীদের মধ্যে রয়েছে প্রচুর দক্ষতা ও সম্ভাবনা। এটাকে কাজে লাগিয়ে আমরা খুব সহজেই তাদের ভাগ্য পরিবর্তন করবো। এজন্য উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে আমাকে আবারো আপনাদের জন্য কাজ করার সুযোগ করে দেন।

 

 

নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন,সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, হোমনা পৌরসভার মেয়র ও হোমনা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ নজরুল ইসলাম, মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, ভাইস চেয়ারম্যান মহসিন সরকার, হোমনা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন খন্দকার, সাংগঠনিক সম্পাদক শাহিনুজজ্জামান খোকন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Last Updated on January 4, 2024 8:28 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102