সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক

কুমিল্লায় র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ২৩০ দেখা হয়েছে

কুমিল্লায় বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িতে করে মাদক পরিবহনের সময় ফেন্সিডিল এবং গাঁজাসহ এক মাদক কারবারি কে গ্রেফতার করেছে র‌্যাব।
শুক্রবার ভোর রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে নতুন কৌশল অবলম্বন করে বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িতে করে মাদক পরিবহনের সময় ৪৪৮ বোতল ফেন্সিডিল এবং ৪৪ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড এর ভাটারা থানার দক্ষিণ কুড়িল এর মৃত আবুল কাশেম এর ছেলে মোঃ শহিদুল ইসলাম(৪৫)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িটিও জব্দ করা হয়।কুমিল্লায় ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িতে মাদক পরিবহনকালে ফেন্সিডিল এবং গাঁজাসহ আটক এক
র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন,প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়ির ভিতর কুমিল্লা ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এদিকে শুক্রবার সকালে কুমিল্লা নগরীর  টমছম ব্রীজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৩ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ হবিগঞ্জ জেলার বাহুবল থানার মুদারপুর (বড়বাড়ি) গ্রামের মোঃ মানিক মিয়া’র ছেলে মোঃ জুয়েল মিয়া(১৯)।
র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান- প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে । মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Last Updated on July 8, 2022 4:24 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102