বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড

চান্দিনায় ভ্রাম্যমান আদালতে ড্রেজার ব্যবসায়ির তিন মাসের কারাদণ্ড

সোহেল রানা, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৮৫ দেখা হয়েছে

কৃষি জমিতে অবৈধভাবে ড্রেজিং করার অপরাধে সাইফুল ইসলাম (৩০) নামে এক ড্রেজার ব্যবসায়িকে তিন মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্ত সাইফুল কুমিল্লার চান্দিনায় উপজেলা নির্বাহী অফিসারের নাম ভাঙ্গিয়ে ড্রেজার ব্যবসা করে আসছিল। সে চান্দিনা উপজেলার বরকরই গ্রামের নূরুল হকের পুত্র।

 

বুধবার (৩ এপ্রিল) রাত ৮টায় উপজেলার বরকরই ইউনিয়নের নাঁরাচো গ্রাম থেকে ড্রেজিং করা অবস্থায় তাকে আটক করে কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাবের মো. সোয়াইব।

 


জানা যায়, ড্রেজার ব্যবসায়ী সাইফুল ইসলাম ওই এলাকায় কৃষি জমিতে ড্রেজিং করে মাটি খনন করে আসছিল। চান্দিনায় কর্মরত সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে নাঁরাচো গ্রামে গেলে ড্রেজার ব্যবসায়ি বলেন, ইউএনও এবং ওসি সাহেবের কাছ থেকে পারমিশন নিয়ে তিনি ড্রেজিং করছেন।

 

সাংবাদিকরা এব্যাপারে বুধবার বিকেলে ইউএনও’র মন্তব্য জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, অবৈধ কাজের পারমিশন কে কাকে দিবে? আমি খোঁজ নিয়ে এক্ষনি ব্যবস্থা নিচ্ছি।

 


এরপর পরপরই ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবের মো. সোয়াইব। ঘটনাস্থলে গিয়ে ড্রেজিং করা অবস্থায় তাকে আটক করে তিন মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন এবং অবৈধ ড্রেজার গুড়িয়ে দেন।

 

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবের মো. সোয়াইব জানান, ড্রেজার ব্যবসায়ি সাইফুল ইসলাম নামের ওই ব্যক্তি কৃষি জমিতে ড্রেজিং করে অপরাধ করার পাশাপাশি প্রশাসনের নাম ভাঙ্গিয়ে আরও বেশি অপরাধ করেছে। বিষয়টি জানার পরপরই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করি।

Last Updated on April 4, 2024 12:13 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102