বুধবার, ০১ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত

চান্দিনায় ভ্রাম্যমান আদালতে ড্রেজার ব্যবসায়ির তিন মাসের কারাদণ্ড

সোহেল রানা, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭৬ দেখা হয়েছে

কৃষি জমিতে অবৈধভাবে ড্রেজিং করার অপরাধে সাইফুল ইসলাম (৩০) নামে এক ড্রেজার ব্যবসায়িকে তিন মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্ত সাইফুল কুমিল্লার চান্দিনায় উপজেলা নির্বাহী অফিসারের নাম ভাঙ্গিয়ে ড্রেজার ব্যবসা করে আসছিল। সে চান্দিনা উপজেলার বরকরই গ্রামের নূরুল হকের পুত্র।

 

বুধবার (৩ এপ্রিল) রাত ৮টায় উপজেলার বরকরই ইউনিয়নের নাঁরাচো গ্রাম থেকে ড্রেজিং করা অবস্থায় তাকে আটক করে কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাবের মো. সোয়াইব।

 


জানা যায়, ড্রেজার ব্যবসায়ী সাইফুল ইসলাম ওই এলাকায় কৃষি জমিতে ড্রেজিং করে মাটি খনন করে আসছিল। চান্দিনায় কর্মরত সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে নাঁরাচো গ্রামে গেলে ড্রেজার ব্যবসায়ি বলেন, ইউএনও এবং ওসি সাহেবের কাছ থেকে পারমিশন নিয়ে তিনি ড্রেজিং করছেন।

 

সাংবাদিকরা এব্যাপারে বুধবার বিকেলে ইউএনও’র মন্তব্য জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, অবৈধ কাজের পারমিশন কে কাকে দিবে? আমি খোঁজ নিয়ে এক্ষনি ব্যবস্থা নিচ্ছি।

 


এরপর পরপরই ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবের মো. সোয়াইব। ঘটনাস্থলে গিয়ে ড্রেজিং করা অবস্থায় তাকে আটক করে তিন মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন এবং অবৈধ ড্রেজার গুড়িয়ে দেন।

 

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবের মো. সোয়াইব জানান, ড্রেজার ব্যবসায়ি সাইফুল ইসলাম নামের ওই ব্যক্তি কৃষি জমিতে ড্রেজিং করে অপরাধ করার পাশাপাশি প্রশাসনের নাম ভাঙ্গিয়ে আরও বেশি অপরাধ করেছে। বিষয়টি জানার পরপরই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করি।

Last Updated on April 4, 2024 12:13 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!