শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা কুমিল্লায় বম্বে, লেইজ ও প্রাণের নকল চিপস উৎপাদন কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা দুর্যোগে পতিত মানুষের পাশে দাঁড়ান : স্কাউটাস সদস্যদের প্রতি এমপি প্রাণ গোপালের আহ্বান সাতক্ষীরার যুদ্ধাপরাধী মামলার আসামি কুমিল্লায় গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক দুই আসামী আটক প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে : এমপি বাহার কুমিল্লা নগরীতে পুলিশ পরিচয়ে ছিনতাই, অস্ত্রসহ পাঁচজন গ্রেফতার কুমিল্লায় যুবলীগ নেতা জামাল উদ্দিন হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন

বিজয়নগরে ফুটবল খেলা দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

মো. সাদেকুল ইসলাম ভূইয়া, বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি)
  • আপডেট টাইম রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩১ দেখা হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চম্পকনগর বাদেহেরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফুটবল খেলতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে দশ বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

 

রোববার (৭ এপ্রিল) সকাল দশটার দিকে বন্ধুদের সঙ্গে হৃদয় আহমেদ নামের ওই শিশু ফুটবল খেলা দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। শিশুটি খোহারিয়ে গ্রামের সৌদি আরব প্রবাসী হেলাল মিয়ার ছেলে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, খেলার এক পর্যায়ে ফুটবলটি স্টেডিয়ামে নির্মিত ভবনের ছাদে আটকে গেলে হৃদয় এটি আনার জন্য ছাদে ওঠে। তখন পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে।
এ সময় তার হাতের একটি অংশ পুড়ে যায়। ঘটনাটি দেখে স্থানীয় এক ব্যক্তি ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে শিশুটিকে মৃত উদ্ধার করে ।

 

বিজয়নগর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম তোফায়েল আহমেদ বলেন, তথ্য পেয়ে সঙ্গে সঙ্গে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়। কিন্তু ওই শিশুকে বাঁচানো সম্ভব হয়নি।

 

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই শিশুটির লাশ হস্তান্তর করা হয়েছে।

Last Updated on April 7, 2024 11:40 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102