বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা আইডিয়াল কলেজে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উদযাপন কুবিতে জরুরি সিন্ডিকেট সভা : পৃথক তদন্ত কমিটি গঠন কুমিল্লায় রবীন্দ্র স্মৃতি : এখনও সময় আছে সংরক্ষনের আজ বিশ্বকবির ১৬৩তম জন্মবার্ষিকী ।। দুইবারের আগমনের স্মৃতিতে কুমিল্লা দাউদকান্দিতে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল ভোগ করছে প্রান্তিক পর্যায়ের মানুষরা : ইউএনও ব্রাহ্মণপাড়া মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই

ভূমি সংক্রান্ত সেবা স্বচ্ছতা ও দ্রুততার সাথে সম্পন্নের চেষ্টা করেছি : বিদায়ী এসিল্যান্ড

মো. সাদেকুল ইসলাম ভূইয়া, বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি)
  • আপডেট টাইম সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৩৩ দেখা হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা প্রশাসনের উদ্যোগে সহকারী কমিশনার-ভূমি (এসিল্যান্ড) মেহেদী হাসান শাওনকে বদলীজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (৩১ মার্চ) উপজেলা হলরুমে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী এসিল্যান্ড মেহেদী হাসান শাওন উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী ও সেবা গ্রহণকারি উপজেলাবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ভূমি সংক্রান্ত সকল সেবা স্বচ্ছতা ও দ্রুততার সাথে সম্পন্ন করার চেষ্টা করেছি। সেবা গ্রহীতারা যাতে কোনভাবেই ভোগান্তির শিকার না হন, সেদিকে খেয়াল রেখেছি। চেষ্টা করেছি তারা যাতে এখানে সেবা নিতে এসে ভোগান্তিতে না পড়েন। সেবাপ্রার্থীদের মতামতকে গুরুত্ব দিয়ে তাদের কাজটি করে দেওয়ার চেষ্টা করেছি। আমি জানিনা কতটুকু সফল হতে পেরেছি।

 

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মো: মাহবুবুল হকের সভাপতিত্বে ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহিনুর জাহানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী বলেন, এসিল্যান্ডের দায়িত্ব নেওয়ার পর থেকে তিনি ভূমি অফিসে স্বচ্ছ পরিবেশ সৃষ্টি করে মানুষকে সেবা দিয়েছেন। এখানে তার পরিচ্ছন্ন কর্মময় সময় উপজেলাবাসী আন্তরিকভাবে মনে রাখবে।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা, মো. মাছুম, নির্বাচন অফিসার রফিকুল ইসলাম, কৃষি অফিসার শাব্বির আহমেদ, মৎস্য অফিসার ফাহিমুল আরেফিন, বীর মুক্তিযোদ্ধা দবীর উদ্দিন ভুইয়া, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল, আনোয়ার হোসেন চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: জিয়াদুল হক প্রমুখ।

 

প্রসঙ্গত, মেহেদী হাসান শাওন বিজয়নগর উপজেলায় যোগদানের পর নিজের সরকারি দপ্তরকে করে তুলেন জনবান্ধব প্রতিষ্ঠানে। যেখানে ভূমি অফিস মানেই ভোগান্তি আর সাধারণ মানুষের হয়রানি ও অসহায়ত্বের অভিযোগ, সেখানে ভূমি ব্যবস্থাপনায় স্বচ্ছতা-জবাবদিহিতামূলক সেবা প্রতিষ্ঠানে পরিণত করার মধ্য দিয়ে উপজেলাবাসীর আস্থা ও প্রিয় মানুষ হয়ে ওঠেন সহকারী কমিশনার-ভূমি (এসিল্যান্ড) মেহেদী হাসান শাওন।

Last Updated on April 1, 2024 5:22 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102