মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল ভোগ করছে প্রান্তিক পর্যায়ের মানুষরা : ইউএনও ব্রাহ্মণপাড়া মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক

কুমিল্লার বুড়িচংয়ে পরকীয়ার ঘটনা মিমাংসা না করায় শাশুড়ি ও স্ত্রীকে খুন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৩ দেখা হয়েছে
ঘাতক লোকমান।

স্ত্রীর পরকীয়ার বিষয়টি শাশুড়ি মিমাংসা করে না দেওয়ায় দু’জনকেই ছুরিকাঘাতে খুন করেছে মাদকাসক্ত স্বামী।মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলার হালগাও গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতকের নাম লোকমান হোসেন (৩৫)। সে ওই গ্রামের মৃত আলম মিয়ার ছেলে। সে পেশায় অটোরিকশা চালক। তার পাঁচ বছর বয়সী এক মেয়ে ও নয় মাস বয়সী এক ছেলে রয়েছে।

স্থানীয়রা জানান, লোকমান হোসেন মাদকাসক্ত। মঙ্গলবার বিকেলে হঠাৎ করেই উত্তেজিত হয়ে স্ত্রীর ফারজানা আক্তার (২৫) ও শাশুড়ি বানু বিবি (৫০) কে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যায়। ঘাতক লোকমান ও তার স্ত্রীর মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল।
স্থানীয় নজির আহমেদ জানান, খুনের পরে লোকমান মসজিদে নামাজ আদায় করতে যায়।পরে বাসায় ফিরে এসে সে লাশের পাশেই বসে ছিল।

স্থানীয় ইউপি সদস্য রফিক জানান, লোকমান ছুরি দিয়ে তার স্ত্রী ও শাশুড়িকে হত্যা করে। আমরা থানায় খবর দিলে পুলিশ এসে লোকমানকে আটক করে নিযে যায়। তবে কি কারনে এ হত্যাকান্ড তা স্পষ্ট করে বলতে পারেননি রফিক।

এদিকে আটক লোকমান জানান, তার স্ত্রী ফারজানা আক্তার পরকীয়ার আসক্ত। বিষয়টি সমাধানের জন্য পাশের কালির বাজার ইউনিয়নের বল্লবপুর গ্রাম থেকে সকালে তার শাশুড়ি বানু বিবিকে খবর দিয়ে বাড়ীতে নিয়ে আসেন। মঙ্গলবার সন্ধ্যার আগেই স্ত্রীর পরকীয়ার বিষয়টি তার শাশুড়িকে সমাধান করতে বলেন। কিন্ত তার শাশুড়ি বিষয়টি সমাধান না করে লোকমানকে গালমন্দ করায় সে উত্তেজিত হয়ে প্রথমে তার দুই সন্তানকে পাশের ঘরে রেখে আসে। পরে ছুরি দিয়ে শাশুড়ি ও তার স্ত্রীকেকে হত্যা করে।

নিহত ফারজানার মামা আলম খান জানান, আমার বোন ও ভাগ্নিকে লোকমান খুন করেছে। অথচ তার পাশেই লোকমানের ভাইদের ঘর। কেউ কি টের পায় নি। আমরা এ খুনের ঘটনার সাথে দায়ী লোকমানের কঠোর বিচার চাই।

নিহত ফারজানার ভাই মেহেদী হাসান জানান, বিকেলে তার বোন ফারজানা তাদের বাড়ী যাওয়ার জন্য আম্মাকে ফোন করেন। পরে আমার আম্মা খাবার রান্না করে নিয়ে যায়। সন্ধ্যায় শুনতে পান তার ভগ্নিপতি লোকমান তার বোন ও মাকে ছুরি দিয়ে হত্যা করে। মেহেদী হাসান জানান, তার ভগ্নিপতি লোকমান মাদকাসক্ত।

কুমিল্লা অতিরিক্ত পুরিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহান সরকার জানান, আমরা ঘাতককে আটক করেছি। লাশের সুরতহাল করে মর্গে পাঠানো হয়েছে। কি কারনে এমন হত্যাকান্ড সে বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 9, 2021 11:27 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102