বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল ভোগ করছে প্রান্তিক পর্যায়ের মানুষরা : ইউএনও ব্রাহ্মণপাড়া মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল

গাজীপুর মহানগর জাপা’র আহবায়ক কমিটি বিতর্কিত নেতৃত্বে গঠিত : সংবাদ সম্মেলনে অভিযোগ

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৫২৩ দেখা হয়েছে

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার মিয়া #

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার মিয়া বলেছেন, মহানগর জাতীয় পার্টির নব গঠিত আহ্বায়ক কমিটি গঠন অবৈধ ও গঠনতন্ত্র বিরোধী।ভুয়া মুক্তিযুদ্ধা ও ভুয়া ক্যাপ্টেন দিয়ে গাজীপুর মহানগর জাতীয় পাটির কমিটি ঘোষনা দেয়া হয়েছে।গাজীপুরের মুক্তিযোদ্ধারা কোনভাবেই জাতীয় পাটির মহানগর কমিটিতে ভুয়া মুক্তিযোদ্ধার অবস্থান মেনে নিতে পারেন না।গাজীপুরে জাতীয় পার্টির নেতা-কর্মীরা নতুন ঘোষিত নেতৃত্ব মেনে নেবে না।অবিলম্বে আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটি করতে হবে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার ঈদগাহ মার্কেটে দলীয় কার্যালয়ে মহানগর জাতীয় পার্টির ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুস ছাত্তার মিয়া অভিযোগ করেন,যাদের দিয়ে গাজীপুর মহানগর জাতীয় পার্টির কমিটি ঘোষনা দেয়া হয়েছে তারা বিভিন্নভাবে বিতর্কিত এবং দলের নেতা কমীদের সাথে তাদের তেমন সংশ্লিষ্টতা নেই। জাতীয় পাটির পরীক্ষিত ত্যাগি নেতাদের বাদ দিয়ে এই কমিটি করা হয়েছে।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, গাজীপুর মহানগর জাতীয় পাটিতে অনেক ত্যাগী ও পরীক্ষিত নেতা কর্মী রয়েছে, তাদেরকে মহানগরের দায়িত্ব দিলে এ কমিটি প্রশ্নবিদ্ধ হতোনা।জাতীয় পাটির প্রেসেডিয়াম সদস্য হিসেবে আমাকে এই কমিটির বিষয়ে অবহিত করা হয়নি।

আব্দুস ছাত্তার মিয়া বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্রে ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি করার কথা বলা আছে কিন্তু গঠনতন্ত্র লঙ্ঘন করে ১৭৬ সদস্যের আহ্বায়ক করা হয়েছে। নতুন গঠিত আহ্বায়ক কমিটির নেতাদের সঙ্গে গাজীপুরের জাপা নেতা-কর্মীদের কোন সম্পর্ক নেই।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির নেতা জয়নাল আবেদিন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি সদস্য মো. শরীফুল ইসলাম শরীফ, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি সদস্য মোঃ ফারুকুল ইসলাম প্রধান , কেন্দ্রীয় কমিটি সদস্য ও গাজীপুর মহানগরীর গাছা থানা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট মোস্তফা জামান, কেন্দ্রীয় কমিটি সদস্য সদস্য আবুল হোসেন, সদর মেট্রো থানা সভাপতি ইসমাইল হোসেন, বাসন থানা জাতীয় পার্টির সভাপতি হাজী আবদুস সোবাহান, সাধারণ সম্পাদক ইন্তাজ সরকার, টঙ্গী পূর্ব থানা ভারপ্রাপ্ত সদস্য সচিব আশরাফুল সিকদার সবুজ, মহানগর শ্রমিক পার্টির সভাপতি আব্বাস আলী মন্ডল, কোনাবাড়ী থানা সভাপতি আতাউর রহমান সরকার, সদর মেট্রো থানা সাধারন সম্পাদক আজিজ আহমেদ সরকার , টঙ্গী পশ্চিম থানা সাধারন সম্পাদক আবদুল করিম, কোনাবাড়ী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বিপ্লব ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সাবেক স্বাস্থ্য সচিব এম এম নিয়াজ উদ্দিনকে আহ্বায়ক ও মো: মোশারফ হোসেন কে সদস্য সচিব করে ১৭৬ সদস্য বিশিষ্ট গাজীপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন দেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 15, 2020 10:58 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102