সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল ভোগ করছে প্রান্তিক পর্যায়ের মানুষরা : ইউএনও ব্রাহ্মণপাড়া মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি

দাউদকান্দিতে প্রাইভেটকারে গাঁজা বহনকালে দুইজন আটক

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১০ দেখা হয়েছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার টোলপ্লাজা থেকে দুইশত গজ পূর্ব দিকে বলদাখাল নামক স্থানে তল্লাশি চালিয়ে ১৬ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ মাদক বহনকারী দুইজনকে গ্রেপ্তার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামক স্থানে পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ দুইজনকে আটক করে। এ সময় গাঁজা বহনকারী একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- কুমিল্লার লাকসাম থানার দক্ষিণ নরপাটি গ্রামের মো. সোলেমান খাঁনের ছেলে মোঃ মাসুদ খান এবং ঝালকাঠি জেলার নলছিটি থানার মালুহার গ্রামের লুৎফর রহমানের ছেলে সাইফুর  রহমান সোহাগ

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে দাউদকান্দি মডেল থানার এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামক স্থানে পুলিশের তল্লাশী চৌকি বসিয়ে ঢাকাগামী একটি প্রাইভেটকারে(ঢাকা মেট্রো-গ-৪৫-৪০২৪) তল্লাশী চালিয়ে গাড়ীর ভিতরে পলিথিন দিয়ে মোড়ানো ১৬ কেজি গাঁজা সহ মাদক বহনকারীর অভিযোগে মো.মাসুদ খাঁন ও মো. সাইফুর রহমান সোহেবকে আটক করে এবং প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়।  বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদেরকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা হয়েছে। আটককৃত ১৬ কেজি গাঁজার আনুমানিক মূল্য ৩ লাখ ২০ হাজার টাকা। জব্দকৃত প্রাইভেটকারটির আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা।

Last Updated on September 8, 2022 8:16 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102