সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক

বয়স্ক পাত্রের সঙ্গে বিয়ের কথা শুনে ঘর ছেড়ে পালাল কিশোরী

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৪ দেখা হয়েছে
# প্রতীকী ছবি

বয়স্ক পাত্রের সঙ্গে কিশোরী ভাগ্নির বিয়ে পাকাপোক্ত করেছেন মামা। আর এখবর জানতে পেরে প্রতিবাদ করায় সে মারধরের শিকার হয়।এরপর ওই বিয়ে থেকে রেহাই পেতে ঘর ছেড়ে পালায় ওই কিশোরী (১৪)ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলায়।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে পটুয়াখালীর গলাচিপার উপজেলার এক দুর্গম এলাকা থেকে ওই কিশোরী পালিয়ে দশমিনা উপজেলার চরহোসনাবাদ এলাকায় আসে। এসময় সে আহত হওয়ায় তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জসীম জানান, ওই কিশোরী এখন সুস্থ আছে। স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে ওই কিশোরী তাদের সঙ্গে যেতে রাজি না। তাই তাকে বরিশাল সেফ হোমে পাঠানো হচ্ছে। এছাড়া তাকে নিতে স্বজনদের কারও তেমন একটা আগ্রহ নেই।

হাসপাতালে ভর্তি কিশোরী পুলিশ ও সাংবাদিকদের জানায়, তার বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলায়। তার বাবা মারা যাওয়ার পর মা আবার বিয়ে করেন। এরপর থেকে সে তার মামার বাড়িতে থেকে লেখাপড়া করে। মামা দুলাল সিকদার সম্প্রতি এক বৃদ্ধের সঙ্গে তার বিয়ের কথা পাকাপাকি করেন। এর প্রতিবাদ করায় তাকে মারধর করেন মামা। এ ঘটনায় সে বাড়ি থেকে পালিয়ে দশমিনা চলে আসে। সেখানকার চরহোসনাবাদ সড়কের পাশে তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 25, 2021 8:37 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102