মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল ভোগ করছে প্রান্তিক পর্যায়ের মানুষরা : ইউএনও ব্রাহ্মণপাড়া মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি

মহিলা আসনের এমপি সীমার লিখিত বক্তব্যের একাংশের প্রতিবাদ জানালেন যুবদল নেতা টিপু

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১০০৫ দেখা হয়েছে

সম্প্রতি সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য  (এমপি) আঞ্জুম সুলতানা সীমা আহুত সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্যের একটি অংশে কুমিল্লা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপুকে আওয়ামী লীগ কর্মী হিসেবে উল্লেখ করে রাজনৈতিক বিবেচনায় মামলা প্রত্যাহার করিয়ে দেওয়া প্রসঙ্গে ওই বক্তব্যকে ভিত্তিহীন মিথ্যা ও বানোয়াট দাবী করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইউসুফ মোল্লা টিপু।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত ১০.৩৬ মিনিটে গণমাধ্যমে পাঠানো প্রতিবাদলিপিতে মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমার বক্তব্যকে ভিত্তিহীন মিথ্যা ও বানোয়াট দাবী করেন তিনি।

প্রতিবাদলিপিতে যুবদল নেতা ইউসুফ মোল্লা টিপু উল্লেখ করেন-২০০৬ সালের ১ নভেম্বর কুমিল্লা শহরের দক্ষিণ চর্থা সরকারি মহিলা কলেজের সামনে একটি ঘটনায় বিষ্ফোরক আইনে মামলা করেন তৎকালীন কোতয়ালী বিএনপির সভাপতি হাজী আমিনুর রশিদ ইয়াছিনের নিকটাত্মীয় মাহবুব আলম তাজগীর। ওই মামলায় টিপুকে আসামী করা হয়।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জানান, ওই মামলা প্রত্যাহার নিয়ে তিনি কখনো কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্যের নিকট কোনো ধরণের আবেদন করেননি।

টিপু আরও জানান, বর্তমানেওই মামলাটি চলমান রয়েছে।

প্রতিবাদলিপিতে ইউসুফ মোল্লা টিপু তার রাজনৈতিক কর্মকান্ডকে প্রশ্নবিদ্ধ করার চক্রান্তে ষড়যন্ত্রকারিরা মেতে উঠেছে বলেও উল্লেখ করেন।  তিনি বলেন, তাকে বিএনপির আদর্শ থেকে কোন চক্রান্তই বিচ্যুত করতে পারবে না।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 16, 2020 10:33 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102