বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল ভোগ করছে প্রান্তিক পর্যায়ের মানুষরা : ইউএনও ব্রাহ্মণপাড়া মুরাদনগরে নামমাত্র মূল্যে নিলামে খাল খননের মাটি আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল

মুরাদনগরের বিকাশের খুনির সন্ধান দিল এক জোড়া জুতা

সাদিক মামুন
  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ২১৮ দেখা হয়েছে

একজোড়া জুতা সন্ধান দিল খুনির। একটি মোবাইল ফোন সেটের জন্য বন্ধুকে খুন করে আত্মগোপন করলেও তার ব্যবহৃত একজোড়া জুতা পুলিশকে পৌছে দিল আত্মগোপনে থাকা খুনির দরজায়। আর পৌছানোর কাজে প্রযুক্তিও ছিল সহায়ক।

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের এলাকার প্রহলাদ চন্দ্র বর্মণের ছেলে দর্জি পেশায় নিয়োজিত বিকাশ চন্দ্র বর্মণ (১৬) এর খুনি বন্ধু সাকিব (২৪) কে ঘটনার দশদিন পর গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। সাকিব একই উপজেলার করিমপুর গ্রামের মোঃ হানিফ মিয়ার ছেলে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল সাড়ে দশটায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে খুনের মোটিভ উদঘাটন ও খুনিকে আটকের বিষয়ে প্রেসব্রিফিং করে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান।মঙ্গলবার দুপুরেই বিকাশের খুনি সাকিবকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান #

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, গত ৩০ অক্টোবর কুমিল্লার মুরাদনগর সদর এলাকার প্রহলাদ চন্দ্র বর্মণের ছেলে বিকাশ চন্দ্র বর্মণ ল²ীপূজা দেখতে ঘর থেকে বের হয়। পূজা দেখে বাড়ি ফেরার পথে বৃষ্টি শুরু হয়। বাড়ীর অদূরে একটি ছয়তলা দালানের পাশে বিকাশ ও তার সঙ্গী উত্তম বর্মণ (২১) অজয় চন্দ্র সরকার (২২) ও সাকিব আশ্রয় নেয়। এ সময় বৃষ্টি বেড়ে যাওয়ায় বিকাশকে রেখেই উত্তম বর্মণ ও অজয় চন্দ্র সরকার বৃষ্টিতে ভিজে বাড়ী চলে যায়। তার একটু পরে বিকাশ বাড়ীর উদ্দেশ্য রওনা দেয়। এসময় সাকিব বিকাশের পথরোধ করে এবং বিকাশের মোবাইল ফোন কেড়ে নেয়ার চেষ্টা চালায়। এক পর্যায়ে শাকিব তার সাথে থাকা ছুরি দিয়ে বিকাশকে আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় বিকাশ দৌড়ে বাড়ির কাছে চলে যায়।সাকিবও দৌড়ে বিকাশকে ধরে ফেলে। আবারও ছুরিকাঘাত করে তাকে। এ সময় নিস্তেজ হয়ে পাশের একটি পুকুরে পরে যায় বিকাশ। এরপর সাকিব ছুরি দিয়ে জবাই করে হত্যা করে বিকাশকে। পরে বিকাশের মোবাইল ফোনটি নিয়ে চলে যায় সাকিব। এ সময় সাকিবের তার ব্যবহৃত জুতাজোড়া ঘটনাস্থলে রেখেই চলে যায়।

এ ঘটনায় ২ নভেম্বর অজ্ঞাত আসামী করে মুরাদনগর থানায় হত্যা মামলা দায়ের করেন বিকাশের পিতা প্রহলাদ চন্দ্র বর্মণ। মামলার তদন্তভার পড়ে মুরাদনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) নাহিদ আহম্মেদের ওপর। শুরু তদন্ত। লাশের সাথে উদ্ধার হওয়া জুতাজোড়ার মালিককের সন্ধানে নামে পুলিশের টিম।
প্রেসব্রিফিংয়ে জানানো হয়, উদ্ধার হওয়া জুতাজোড়া ও মোবাইল ফোনের কললিস্ট ধরে তদন্ত চলতে থাকে। পরে প্রযুক্তির সহয়তায় চট্টগ্রামের বাকলিয়া এলাকা থেকে সাকিব (২৪) কে আটক করা হয়। আটক হওয়ার পর পুলিশের কাছে সাকিব স্বীকারোক্তি দেয়, লাশের পাশে উদ্ধার হওয়া জুতাজোড়া তার। মোবাইল ফোনের জন্য বিকাশকে খুন করে সে। এ সময় খুনের কাজে ব্যবহৃত ছুরি ও অন্যান্য আলামত উদ্ধার করে পুলিশ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 10, 2020 4:53 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102