রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী

দাউদকান্দিতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে একজন নিহত

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৬ মে, ২০২১
  • ২১৩ দেখা হয়েছে
#প্রতীকী ফটো

কুমিল্লার দাউদকান্দিতে ডাকাত সন্দেহে অজ্ঞাত এক যুবক (৩০) গ্রামবাসীর পিটুনিতে মৃত্যুবরণ করেছেন।মঙ্গলবার (২৫মে) দিবাগত রাতে উপজেলার মালিগাঁও ইউনিয়নের দক্ষিণ নগর গ্রামে গণপিটুনির এ ঘটনা ঘটে। নিহত যুবকের পরিচয় জানা যায়নি।

আজ বুধবার(২৬মে) সকালে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মালিগাঁও ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য শাহ আলম মেম্বার ও দক্ষিণ নগর গ্রামের সোহেল মিয়া বলেন,আমাদের গ্রামে গত রমজান মাস থেকে শুরু করে এ পর্যন্ত ৪টি চুরি ও ডাকাতির ঘটনা ঘটে।গ্রামে চুরি ও ডাকাতির ঘটনা বেড়ে যাওয়ায় তাই গ্রামবাসী পালা করে রাতে পাহাড়া দেয়। মঙ্গলবার রাতে পাহাড়াদাররা ডাকাত ডাকাত বলে চিৎকার করলে গ্রামবাসী সংঘবদ্ধ দলটিকে ধাওয়া করে। এক পর্যায়ে একজন হোচট খেয়ে মাটিতে পড়ে গেলে ডাকাত সন্দেহে তাকে আটক করে গ্রামবাসী গণপিটুনি দেয়। এক পর্যায়ে অজ্ঞাত যুবক গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থলেই মারা যান।খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল)মোঃ জুয়েল রানা জানান,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় আনা হয়েছে।রহস্য উদঘাটনে পিবিআই এবং সিআইডিসহ পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নজরুল ইসলাম জানান,নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on May 26, 2021 9:11 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102