রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

মেহেরপুরে চিকিৎসকসহ ২৪ঘন্টায় করোনায় ১১জন আক্রান্ত

রাজু আহমেদ, জেলা প্রতিনিধি মেহেরপুর
  • আপডেট টাইম বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৩৩০ দেখা হয়েছে
মেহেরপুরে  চিকিৎসক ও তার স্ত্রী সহ একদিনে সর্বোচ্চ ১১জন করোনা আক্রান্ত হয়েছে। বুধবার (২৯ জুলাই) রাত ১০ টায় এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৫ জন। মৃত ৭ ও সুস্থ ৯৭ জন।
আক্রান্তদের মধ্যে গাংনী হাসপাতালের চিকিৎসক হামিদুল ইসলাম, তার স্ত্রী মুর্শিদা মল্লিক, কাজিপুর চেয়ারম্যান পাড়ার এনামুল ইসলাম,কাজিপুর ১ নং ওয়ার্ড এলাকার মুন্নি খাতুন, আমিনুল ইসলাম ও রাইপুর ইউপির হেমায়েতপুর বাজার পাড়ার ইসমাইল হোসেন, মেহেরপুর জেনারেল হাসপাতালের ফার্মাসিস্ট মেয়ে ওয়াপদা পাড়ার অঞ্জনা হেলেনা ছেলে আশিক ও মেয়ে হাপসা ও সহ মুজিবনগরের গোপালনগরের আবুল কালাম ও রামনগর গ্রামের হাফিজুল ইসলাম।
সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে মেহেরপুর জেলার ২৪ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে এর মধ্যে ১১ জন করোনা পজেটিভ। আক্রান্তরা নিজ বাড়িতে থেকে চিকিৎসা সেবা নেবেন। গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম জানান, স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা আক্রান্তদের খোঁজ খবর নেয়া হচ্ছে।
এছাড়া আক্রান্তদের চিকিৎসা সেবার পাশাপাশি সচেতনা কার্যক্রম অব্যাহত রয়েছে। করোনায় আতংকিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানিয়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি

Last Updated on July 29, 2020 5:46 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102