সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী

দাউদকান্দিতে ভাইয়ের হাতে ভাই খুন

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৭৩ দেখা হয়েছে
কুমিল্লার দাউদকান্দি-মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা সংলগ্ন স্থান বালুমহালে ড্রামট্রাক চালকের হেলপার মাইনুদ্দিন (১৮) কে হত্যার দায়ে ড্রামট্রাকের চালক সৎ ভাই রাসেল প্রধানকে (২৪) গ্রেপ্তার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। ঘটনার ২৪ ঘন্টার মধ্যে ঘাতক রাসেলকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত রাসেল প্রধান জেলার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.নজরুল ইসলাম।
পুলিশ জানান, রবিবার (২৪ জুলাই) সকালে স্থানীয় বালু ব্যবসায়ীদের কাছ থেকে খবর পেয়ে উপজেলার দাউদকান্দি-মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা সংলগ্ন স্থানে মাহবুব খন্দকার এর বালুর গদির সামনে ড্রামট্রাকের ভিতর থেকে হেলপার মাইনুদ্দিনের লাশ উদ্ধার করে পুলিশ।স্থানীয় ব্যবসায়ী মাহবুব খন্দকারের বালুমহালে একটি ড্রাম ট্রাকের চালক হিসেবে কাজ করতো রাসেল।তার সহযোগী হেলপার ছিলো তারই সৎ ভাই মাইনুদ্দিন। উপজেলার গৌরীপুরের আমিরাবাদ এলাকায় ড্রামট্রাক থেকে বালু আনলোড করে আসার সময় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে মাইনুদ্দিনের গলা ও টুটি চেপে ধরলে ঘটনাস্থলেই মাইনুদ্দিন মারা যায়। ঘটনার পর মাইনুদ্দিনের লাশ গাড়িতে রেখে কৌশলে পালিয়ে নিজ বাড়িতে চলে যায় চালক রাসেল।

মৃত ব্যক্তির শরীরে বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে জখম দেখতে পেয়ে পুলিশ ধারণা করে এটি একটি রহস‍্যজনক হত্যাকান্ড।

ঘটনাটি সন্দেহজনক হওয়ায় রহস্য উদঘাটনে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাসেলকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর রাসেল প্রধানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সৎ ভাইকে নিজ হাতে হ‍ত্যা করেছে বলে পুলিশের কাছে স্কীকাররোক্তি দিয়েছেন বলে জানান,দাউদকান্দি মডেল থানার ওসি মো.নজরুল ইসলাম।

এ খুনের ঘটনায় ধৃত রাসেল প্রধানকে হত্যা মামলার প্রধান আসামী করে আদালতের মাধ্যমে তাকে আজ সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Last Updated on July 25, 2022 7:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102