রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

মুরাদনগরে পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের তিন জনের মৃত্যু

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৩৬ দেখা হয়েছে
কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন সদস্যের মৃত্যু হয়েছে।
শনিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্বধইর (পশ্চিম) ইউনিয়নের এলখাল গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ঘটনার দিন বিদ্যুৎস্পৃষ্ট থেকে নাতিকে বাচাঁতে গিয়ে নানী ও মামা প্রাণ হারান।
নিহতরা হলেন, উপজেলার এলখাল গ্রামের মৃত অহিদ মিয়ার স্ত্রী হোসনেয়ারা বেগম(৬৫), ছেলে তারা মিয়া(৩০) ও নাতি রিফাত হোসেন (৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে উপজেলার দৌলতপুর-এলখাল পর্যন্ত কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর একটি বিদুৎ লাইনের একটি তার ছিড়ে রিফাতের উপর পড়ে। এতে রিফাত বিদ্যুৎ স্পৃষ্ঠ হলে তার চিৎকার শুনে নানী হোসনেয়ারা উদ্ধার করতে গিয়ে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন। এ সময় মা ও ভাগিনাকে উদ্ধারের জন্য তারা মিয়াও বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে পরেন। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা উপজেলার দৌলতপুর বিদ্যুৎ অফিসকে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ করা হয়। এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।
কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বাঙ্গরা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম জানান, আমি বর্তমানে ঘটনারস্থলে আছি। বিদ্যুৎতের লাইন ছিড়ার বিষয়টি আমরা জানতাম না। এরপরও তদন্ত করে বিষয়টি দেখা হবে। এই ঘটনার সাথে অফিসের কারোর কোন গাফিলতির প্রমান পাই তার বিরুদ্ধে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Last Updated on August 20, 2022 6:09 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102