রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

বদলির আদেশের এক মাস পার হলেও দায়িত্ব ছাড়ছেন না মুরাদনগর উপজেলা সমাজসেবা অফিসার

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৩৩৩ দেখা হয়েছে

বদলির আদেশের এক মাস পার হলেও নতুন কর্মস্থলে যোগ দিচ্ছেন না কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার সমাজ সেবা অফিসার মো. কবির আহমেদ।

একই উপজেলায় প্রায় ৬ বছর কর্মরত থাকার পর ২০২২ সালের ১১ ডিসেম্বর পরিচালক (প্রশাসন ও অর্থ) বিভাগের যুগ্ম সচিব সৈয়দ মো. নূরুল বাসির স্বাক্ষরিত প্রজ্ঞাপনে কবির আহমেদকে শহর সমাজসেবা কার্যালয়, চাঁদপুর (শূণ্য পদে) বদলি করা হয়। কিন্তু তিনি মুরাদনগর উপজেলা সমাজসেবা অফিসারের দায়িত্ব ছাড়ছেন না।

প্রজ্ঞাপনে (স্মারক নম্বর ৪১.০১.০০০০.০০৮.১৯.০১৬.১২.১১৭৮) উল্লেখ করা হয়, দায়িত্বভার সহকারী সমাজসেবা অফিসার মো. আলমগীর সরকারের কাছে হস্তান্তর পূর্বক বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন এবং ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট আয়-ব্যায় বুঝিয়ে দিবেন।

বদলির আদেশ প্রাপ্ত উপজেলা সমাজ সেবা অফিসার মো. কবির আহমেদের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বদলি হয়েছি। সহসায় নতুন কর্মস্থলে যোগ দিবো।

 

কুমিল্লা জেলা সমাজসেবার উপ-পরিচালক মো. মিজানুর রহমানের কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কবির আহমেদের বদলি স্ট্যান্ড রিলিজ হয়নি। নরমাল ওয়াডার হয়েছে। তাই হয়তো তিনি দেরি করছেন। বিষয়টি আমি দেখবো।

Last Updated on January 12, 2023 2:49 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102