রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে সহস্রাধিক শিক্ষার্থী পেল খাবার ও কলম

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৭ দেখা হয়েছে

কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে মঙ্গলবার বরুড়া উপজেলার চারটি সরকারি ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের ১ হাজার ৭৮ জন শিক্ষার্থীদের মধ্যে খাবার ও কলম বিতরণ করা হয়েছে। শিক্ষার্থীরা এসব উপহার পেয়ে খুশি।

 

আয়োজকেরা জানিয়েছেন, মঙ্গলবার বেলা ১১ টায় বরুড়া পৌরসভার কামেড্ডা শালুকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুপুর ১২ টায় খাটলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেলা একটায় নলুয়া মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নলুয়া মনোহরপুর উচ্চবিদ্যালয়, বেলা দুইটায় দোঘই আরিফ বাবলু শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খাবার ও কলম বিতরণ করা হয়।

 

বিরতরণ কার্যক্রমে অংশ নেন সমিতির উপদেষ্টা কাজী নাজমুস সাদাত, সভাপতি মো. জহিরুল হক, সহসভাপতি নাছির উদ্দিন লিংকন ও মো. মজিবুর রহমান, সাধারণ সম্পাদক গাজীউল হক সোহাগ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, বরুড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহফুজুর রহমান, প্রধান শিক্ষক কামরুন নাহার, রতন চক্রবর্তী, মো. ইয়াসিন মিয়া, আমেনা আক্তার ও সহকারী শিক্ষক শামীমা আক্তার প্রমুখ। ১৯৯০ সাল থেকে বরুড়া উপজেলায় নানা ধরণের স্বেচ্ছাসেবী ও সামাজিক কাজ করে আসছে কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতি।

Last Updated on February 7, 2023 7:46 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102