রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধুর আদর্শই আজ আমাদের প্রেরণা : বুড়িচংয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর আলোচনা সভায় বক্তারা

গাজী জাহাঙ্গীর আলম জাবির, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১০২ দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসনের  উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী হৃদয়ের মানুষ।

বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শই আজ আমাদের প্রেরণা। বঙ্গবন্ধুর চিন্তা-চেতনা ও আদর্শ থেকে শিক্ষা নিয়ে সোনার বাংলা বিনির্মানে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। স্বাধীনতার মাসে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন জাতির জন্য এক পরম পাওয়া। বঙ্গবন্ধু জন্মে ছিলেন বলেই আজ বাংলাদেশ পেয়েছি, ভাষা পেয়েছি, লাল সবুজের একটি পতাকা পেয়েছি।পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামের সঙ্গে তাই জড়িয়ে আছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম। নতুন প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শকে ছড়িয়ে দিতে হবে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

 

এর আগে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তারের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  মোঃ ছামিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, উপজেলা প্রকৌশলী মোঃ আলিফ আহাম্মদ অক্ষর, বুড়িচং থানার ওসি মোঃ ইসলাম হোসেন, ওসি তদন্ত মোঃ কবির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রাসেল সারওয়ার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা তোজ জোহরা, সমাজ সেবা অফিসার মোঃ আব্দুল আউয়াল, সমবায় কর্মকর্তা শাহনাজ পারভীন, উপজেলা সাব রেজিস্ট্রার রাজেস চক্রবর্তী ও পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক এম হাবিবুর রহমান  প্রমুখ।

Last Updated on March 17, 2023 9:01 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102