রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

কুমিল্লায় প্রধানমন্ত্রীকে জড়িয়ে এমপি’র মিথ্যাচারে আ.লীগ নেতাকর্মীদের ক্ষোভ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৭২৭ দেখা হয়েছে
কুমিল্লার চান্দিনার শব্দল এলাকায় শনিবার আ.লীগের অনুষ্ঠানে এমপি প্রাণ গোপাল দত্ত।ছবি : সংগৃহিত

প্রধানমন্ত্রীকে জড়িয়ে স্থানীয় এমপি’র মিথ্যা তথ্যের বক্তব্যে কুমিল্লার রাজনৈতিক অঙ্গণে আওয়ামী লীগ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন। এমপি’র এমন বক্তব্যের ভিডিও এখন ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পাশাপাশি যার বিষয়ে বক্তব্যে মিথ্যাচার করা হয়েছে কুমিল্লার পরলোকগত এমপি সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের পরিবার থেকেও ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানানো হয়েছে।

 

সম্প্রতি কুমিল্লার চান্দিনার বাতাঘাসি ইউনিয়নের শব্দল এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, ‘আগের নির্বাচনে আমাকে মনোনয়ন না দিয়ে প্রধানমন্ত্রী দুই বোনের পাশাপাশি রেখে আমাকে বলেছিলেন আমরা ভাই হারাতে চাই না, আপনি যে নির্বাচন করতে যাবেন আপনাকে হয় রেদোয়ান মেরে ফেলেবে, না হয় আলী আশরাফ মেরে ফেলবে, দুইজনই যদি না পারে তাহলে কর্ণেল রশিদকে ভাড়া করে এনে মারবে।’ এমপি’র এমন বক্তব্য রোববার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে চান্দিনা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

এমপি প্রাণ গোপাল দত্তের এমন বক্তব্যের বিষয়ে গতকাল সোমবার দুপুরে চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অধ্যাপক আলী আশরাফের ছেলে মুনতাকিম আশরাফ টিটু বলেন, তিনি এর আগেও এই আসনের পরলোকগত এমপির বিভিন্ন বিষয়ে মিথ্যা ও আপত্তিকর বক্তব্য দিয়ে ভাইরাল হয়েছেন। কিন্তু গত শনিবার মাননীয় প্রধানমন্ত্রী এবং ওনার বোন শেখ রেহেনাকে জড়িয়ে মিথ্যাচার করছেন। এটা বিভ্রান্তিকর। আমরা ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়েছি মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে মিথ্যাচার করায় এমপি প্রাণ গোপাল দত্তের বিরুদ্ধে মানহানির মামলা করব।

Last Updated on May 22, 2023 6:50 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102