সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী

মোবাইলফোনে বন্ধুত্বের সম্পর্ক গড়ে গাংনীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষন, তিন যুবক আটক   

রাজু আহমেদ, জেলা প্রতিনিধি মেহেরপুর
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩২৬ দেখা হয়েছে

ছবি: ধর্ষনের অভিযোগে আটক তিন যুবক (মাঝে ধর্ষক-দুইপাশে সহযোগি) # 

মোবাইলফোনে মেহেরপুরের গাংনী উপজেলার এক প্রবাসীর স্ত্রীর সাথে বন্ধুতের সম্পর্ক গড়ে তোলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আফাঙ্গির আলম । বেশ কিছুদিন যাওয়ার পর আফাঙ্গির আলম তার দুই বন্ধুকে নিয়ে ওই প্রবাসীর স্ত্রীর বাড়িতে আসে। একপর্যায়ে দুই বন্ধুর সহযোগিতায় আফাঙ্গির আলম ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তিন যুবককে আটক করে গাংনী থানা পুলিশের হাতে তুলে দেয়।

আটককৃতদের পরিচয়ে জানা যায়, আফাঙ্গির আলম (২৮) চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নান্দবার গ্রামের কাবের আলীর ছেলে এবং সহযোগিরা একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে আকরামুল (১৮) ও মিজানুর রহমানের ছেলে জামাল (২০)।

গাংনী থানার ইন্সপেক্টর (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, আফাঙ্গির আলম তার দুই সহযোগী আকরামুল ও জামালকে সাথে নিয়ে গৃহবধুর বাড়িতে এসে তাকে ধর্ষন করে ভ্যানযোগে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়।পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধুসহ চারজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে। আফাঙ্গির আলম ধর্ষনের কথা স্বীকার করে এবং তাকে এ অপরাধমূলক কাজে তার দুই বন্ধু আকরামুল ও জামাল সহযোগিতা করেছে বলেও স্বীকার করে।

এদিকে ধর্ষিতা গৃহবধুর ডাক্তারী পরীক্ষা মেহেরপুর জেনারেল হাসপাতালে করানো হয়। আর আফাঙ্গির আলমের নামে ধর্ষন এবং আকরামুল ও জামালকে ধর্ষনের সহযোগী হিসেবে মামলা দিয়ে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়।আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on August 27, 2020 6:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102