রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

অর্থমন্ত্রীর দপ্তরের কর্মকর্তাদের নাম নিয়ে বিভ্রান্ত নয়

প্রেসরিলিজ
  • আপডেট টাইম শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ২৫৯ দেখা হয়েছে

কুমিল্লার কিছু সংবাদপত্র ও অনলাইন নিউজ অর্থমন্ত্রীর দপ্তরের কর্মকর্তাদের নাম ও পদবি প্রকাশে ভিন্নতা থাকার বিষয়টি মন্ত্রণালয়ের দৃষ্টিগোচর হওয়ায় এবিষয়ে প্রেস রিলিজের মাধ্যমে প্রতিবাদ ও একইসাথে এধরণের সংবাদ প্রকাশে সংশ্লিষ্ট মিডিয়াগুলোকে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন অর্থ মন্ত্রনালয়ের জনসংযোগ কর্মকর্তা।

প্রেস রিলিজে উল্লেখ করা হয়, সম্প্রতি কুমিল্লার কিছু স্থানীয় পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, এফসিএ, এমপির একান্তু সচিব (পিএস) নাম নিয়ে বিভ্রান্তি পরিলক্ষিত হয়েছে। প্রকৃত একান্তু সচিব (পিএস) এর নামের পরিবর্তে অন্য কোন ব্যক্তির নাম পরিলক্ষিত হয়েছে। যা কোন ভাবেই কাম্য নয় এবং এ ধরনের ভুল ও বিভ্রান্তি থেকে প্রতারনারও সুযোগ তৈরী হতে পারে। জাতীয় বা স্থানীয় যে কোন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পূর্বে অবশ্যই এর যথার্থতা এবং তথ্য নিশ্চিত হওয়া অত্যন্ত জরুরী।

তাই অর্থ মন্ত্রণালয় এ বিষয়ে কঠোর প্রতিবাদ জানাচ্ছে এবং কুমিল্লার স্থানীয় সকল পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালগুলোকে অনুরোধ জানাচ্ছে যে, এ বিষয়গুলো অত্যন্ত সচেতনার সাথে প্রকাশ করতে এবং প্রয়োজনে যাচাইয়ের জন্য অর্থমন্ত্রণালয়ে যোগাযোগ করে বা অর্থমন্ত্রনালয়ের ওয়েব সাইট https://mof.gov.bd হতে নিশ্চিত হতে।

প্রেস রিলিজে অর্থমন্ত্রীর দপ্তরের কর্মকর্তাদের নাম ও পরিচিতি উল্লেখ করা হয়। তারা হলেন-একান্ত সচিব (পিএস) ড. মোঃ ফেরদৌস আলম, সহকারী একান্ত সচিব (এপিএস) কে এম সিংহ রতন, জনসংযোগ কর্মকর্তা (পিআরও) গাজী তৌহিদুল ইসলাম। পাশাপাশি অর্থমন্ত্রীর দপ্তরের অন্যন্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহকারী সচিব সৈয়দ আলী বিন হাসান, প্রশাসনিক কর্মকর্তা (এও) মোঃ মফিজুল ইসলাম (সোহাগ) ও মোঃ খলিলুর রাহমান, এবং ব্যক্তিগত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ও শেখ শাহিনুল ইসলাম।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 31, 2020 3:28 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102