রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষণের অভিযোগে আটক যুবক জেলহাজতে

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৮ দেখা হয়েছে
প্রতীকী ছবি

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার একটি মাধ্যমিক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রীকে প্রায় উত্ত্যক্ত করতো একই উপজেলার বড়ধুশিয়ার গ্রামের নুরুন্নবীর ছেলে মো. হাকিম আদর (১৮)।বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকেও জানায়।

অবশেষে গত ১৭ ডিসেম্বর দুপুরে ওই ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় মো. হাকিম আদর।সেদিন ওই ছাত্রী স্কুলের অ্যাসাইনম্যান্টের খাতা জমা দিয়ে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে মো. হাকিম আদর।এরপর তাকে ব্রা‏হ্মণবাড়িয়াসহ বিভিন্ন স্থানে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে।

স্কুলের অ্যাসাইনম্যান্টের খাতা জমা দিয়ে বাড়ি না ফেরায় ওই ছাত্রীর পরিবার বুঝতে পারে আদর নামের ওই যুবক কোন অঘটন ঘটিয়েছে।এলাকায় আদরকে খুঁজে না পেয়ে ওই ছাত্রীর পরিবার বিষয়টি নিয়ে ব্রাহ্মণপাড়া থানায় অভিযোগ করেন।

এদিকে গত সোমবার (২১ ডসেম্বর) বিকেলে আদর একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে কুমিল্লায় যাওয়ার পথে ওই স্কুল ছাত্রীর স্বজন ও পুলিশ মিলে  ব্রা‏হ্মণপাড়ার হরিমঙ্গল বাজার এলাকায় তাকে আটক করে।পরে তার স্বীকারোক্তিমতে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।এঘটনায় ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে মো. হাকিম ওরফে আদরের বিরুদ্ধে সোমবার রাতেই ব্রা‏হ্মণপাড়া থানায় অপহরন ও ধর্ষণ মামলা করেন।পুলিশ এ মামলায় আদরকে গ্রেফতার দেখায়।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) কুমিল্লা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাট আদালতে দন্ডবিধির ২২ ধারায় জবানবন্দি দেয় ওই স্কুল ছাত্রী।  জবানবন্দিতে ওই স্কুল ছাত্রী জানায়, তাকে আদর নামের এই যুবক অপহরণ করে একটি বাড়িতে আটকে রেখে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করেছে। আদালতের বিচারক ওই ছাত্রীর জবানবন্দির পর আসামী মো. হাকিম ওরফে আদরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ব্রা‏হ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী নাজমুল হক বলেন, ‘ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করা হয়েছে।এ ঘটনায় থানায় অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। মঙ্গলবার আসামী মো. হাকিম ওরফে আদরকে আদালতে নেয়া হলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।’

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 22, 2020 9:43 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102