শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড

কুমিল্লা নগরীতে বিক্রয়ত্তোর সেবার নিশ্চয়তা নিয়ে নূর জুয়েলার্স ডায়মন্ড শপের যাত্রা শুরু

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৬৬৮ দেখা হয়েছে
বুধবার কুমিল্লা নগরীর খন্দকার হক টাওয়ারের জুয়েলারি গ্রাউন্ডে নূর জুয়েলার্সের নতুন অঙ্গপ্রতিষ্ঠান ডায়মন্ড শপের উদ্বোধন করেন জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা।

মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ জুয়েলারী শিল্পে কুমিল্লার সুনামধন্য প্রতিষ্ঠান নূর জুয়েলার্সে নতুন করে যুক্ত হলো ডায়মন্ড। সোনার গহণার ক্ষেত্রে যেমনি বিক্রয়ত্তোর সেবার নিশ্চয়তা দিয়ে থাকে নূর জুয়েলার্স তেমনি নূর জুয়েলার্স ডায়মন্ড শপ নামে নতুন এই প্রতিষ্ঠানটি ডায়মন্ডের গহণার ক্ষেত্রেও একই বিক্রয়ত্তোর সেবার নিশ্চয়তা দিতে বদ্ধপরিকর।

 

আর এমন কমিটমেন্ট নিয়েই কুমিল্লা নগরীর খন্দকার হক টাওয়ারের জুয়েলারি গ্রাউন্ডে উদ্বোধন হলো নূর জুয়েলার্সের নতুন অঙ্গপ্রতিষ্ঠান নূর জুয়েলার্স ডায়মন্ড শপ। বুধবার (২ নভেম্বর) প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক ও নারীনেত্রী ডা. তাহসিন বাহার সূচনা।

 

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, নারীর সৌন্দর্য বৃদ্ধিতে গহণা একটি অন্যতম অনুষঙ্গ। আর এ গহণা যদি ডায়মন্ডের হয়, তাহলে তো বাড়তি আবহ তৈরি হয়। কুমিল্লা একটি প্রাচীন শহর হলেও এটি এখন আধুনিকতার মানদন্ডে অনেক এগিয়ে। আর এরকম একটি শহরে ডায়মন্ড শপ থাকাটা প্রয়োজন। আর এ প্রয়োজন সারাতে নূর জুয়েলার্সের এ উদ্যোগ নি:সন্দেহে প্রশংসনীয় ও সময়োপযোগী।

 

নূর জুয়েলার্স ডায়মন্ড শপের স্বত্ত্বাধিকারি তরুণ ব্যবসায়ি আরিফ জামান বলেন, আমি চাই আমদের এ প্রতিষ্ঠান ক্রেতাবান্ধব হয়ে উঠুক। এখানকার ডায়মন্ডের গহণা আন্তর্জাতিক মানসম্পন্ন। কালেকশনে রয়েছে বৈচিত্র্যতা। নিত্য নতুন ডিজাইনের ডায়মন্ডের গহনা কেনার দুলর্ভ সুযোগ রয়েছে এখানে।

 

উদ্বোধনী অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ী এবং প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ প্রতিষ্ঠানের সহকর্মীরা উপস্থিত ছিলেন।

Last Updated on November 3, 2022 10:23 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102