শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে

দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (কুমিল্লা) দাউদকান্দি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৯ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ভুলিরপাড় এলাকার একটি পুকুর থেকে নুসরাত (১২) নামে এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

 

নিহত নুসরাত তিতাস উপজেলার হাইদরকান্দি গ্রামের প্রবাসী রবিউলের মেয়ে।

আজ মঙ্গলবার (২৩এপ্রিল) সকালে গৌরীপুর ভুলিরপাড় ক্বারী আজগর আহমদ ইন্টারন্যাশনাল ইসলামীয়া মাদ্রাসার পাশের পুকুর থেকে ভাসমান অবস্থায় নুসরাতের লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, গত শুক্রবার (১৯এপ্রিল) নুসরাত ও ছোট ভাইকে তার মা উপজেলার গৌরীপুর ভুলিরপাড়ে অবস্থিত ক্বারী আজগর আহমদ ইন্টারন্যাশনাল ইসলামীয়া মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি করান। তারা মাদ্রাসায় থাকতো। মঙ্গলবার (২৩এপ্রিল) সকালে স্থানীয়রা মাদ্রাসার পাশের পুকুরে ভাসমান লাশ দেখে পুলিশকে খবর দেয়।

মাদ্রাসার দুই শিক্ষার্থী ফাতেমা ও ফাহিমা জানায়, গত শুক্রবার নুসরাত ও তার ছোট ভাই এখানে ভর্তি হয়। সোমবার রাতে আমরা একসাথে ঘুমাইছি। ফজর নামাজের জন্য উঠে দেখি নুসরাত রুমে নেই। আজ সকালে শুনি নুসরাতের লাশ পুকুরে ভেসে আছে।

 

নুসরাতের মা মোর্শেদা বেগম বলেন, পাঁচদিন আগে মেয়ে ও ছোট ছেলেকে ওই মাদ্রাসায় ভর্তি করিয়েছি। তারা ওখানেই থাকতো।

মঙ্গলবার(২৩এপ্রিল) সকালে মাদ্রাসা থেকে ফোন করে আমাকে আসতে বলে।আমি জানতে চাই কি সমস্যা? বলে আসলে জানতে পারবেন। এসে দেখি আমার মেয়ে আর দুনিয়াতে নেই। পুকুর থেকে নাকি তার ভাসমান লাশ উদ্ধার করেছে। কিন্তু আমার মেয়েতো সাঁতার জানতো।

 

মাদ্রাসার মালিক মাওলানা আবু বকর সিদ্দিক বলেন, মঙ্গলবার(২৩) সকাল সাড়ে ৬ লটায় জানতে পারি নুসরাত নিখোঁজ। আমি রাতে মাদ্রাসায় থাকি না।মাদ্রাসায় দুই জন মহিলা ও দুই জন পুরুষ শিক্ষক থাকে এবং রাতে মাদ্রাসার দরজা তালা থাকে।কিন্তু সে কিভাবে মাদ্রাসা থেকে বেড় হলো তা বুঝতে পারছি না।

 

দাউদকান্দি মডেল থানার ওসি (তদন্ত) মো.শহিদুল্লাহ জানান, আমরা দেখেছি পুরো মাদ্রাসায় সিসি ক্যামেরা লাগানো আছে। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হবে এবং ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Last Updated on April 23, 2024 7:45 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!