-আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন এমপি বাহার" /> কুমিল্লা মহানগর কৃষকলীগের তিন নেতা প্রাইভেটকার দুর্ঘটনায় আহত – প্রতিসময়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা মহানগর কৃষকলীগের তিন নেতা প্রাইভেটকার দুর্ঘটনায় আহত -আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন এমপি বাহার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১৫১ দেখা হয়েছে

কুমিল্লার মহানগর কৃষকলীগের আহ্বায়ক মো. খোরশেদ আলম, যুগ্ম আহ্বায়ক ও কেটিসিসিএ লিমিটেডের ভাইস চেয়ারম্যান জুনায়েদ সিকদার তপু এবং ২নং ওয়ার্ড কৃষক লীগের আহবায়ক আবু হেলাল উদ্দিন প্রাইভেটকার দুর্ঘটনায় আহত হয়েছেন।

সোমবার দুুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশের হাওড়াতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এদিন বেলা একটার দিকে মহানগর কৃষকলীগের আহ্বায়ক মো. খোরশেদ আলম নগরীর মুন্সেফবাড়ি থেকে দলের যুগ্ম আহ্বায়ক জুনায়েদ শিকদার তপুকে ও রেইসকোর্স থেকে হেলাল উদ্দিনকে নিয়ে প্রাইভেটকার যোগে নিজ বাড়ি দৈয়ারায় যাচ্ছিলেন।  ঘটনার সময়ে খোরশেদ আলম নিজ প্রাইভেটকারের চালকের আসনে ছিলেন। পাশের সিটে ছিলেন জুনায়েদ শিকার তপু এবং পেছনে বসা ছিলেন হেলাল উদ্দিন। প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে এটির সামনের অংশ ভেঙে ধুমড়েমুচড়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত অবস্থায় কৃষকলীগের তিন নেতাকে কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকায় ট্রমা হসপিটালে ভর্তি করানো হয়। খোরশেদ আলম ও জুনায়েদ শিকদার তপুর হাতে ও বুকে প্রচন্ড আঘাত লাগায় তাদের তাৎক্ষণিক হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। রাত আটটায় চিকিৎসকরা জানিয়েছেন বর্তমানে তিনজনই আশংকামুক্ত রযেছেন।


এদিকে সোমবার সন্ধ্যায় কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার আহত কৃষক লীগ নেতাদের দেখতে হাসপাতালে যান এবং তাদের উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন অর্থোপেডিক সার্জারির সহযোগী অধ্যাপক ডাক্তার আব্দুল হক, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক দুলাল মাহমুদ,কুমিল্লা সিটি করপোরেশন ১১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি।

Last Updated on July 12, 2022 1:04 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102