সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী

জননেত্রী শেখ হাসিনা জাতির পিতার অসমাপ্ত কাজ বাস্তবায়ন করছেন : এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২২৪ দেখা হয়েছে
ভূমিহীনদের মাঝে ঘর ও জমির দলিল হত্তান্তর করেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

কুমিল্লা-৩ মুরাদনগর আসনের এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু চেয়ে ছিলেন বৈষম্যহীন সমাজব্যবস্থা গড়তে। সমাজের অসহায় মানুষের জন্য কাজ করতে।জাতির পিতার অসমাপ্ত কাজগুলো বর্তমানে বাস্তবায়ন করছেন  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে অসহায় ভূমিহীনদের মাঝে জমি ও ঘর প্রদান কর্মসূচির উদ্বোধনের মধ্য দিয়ে  কেবল দেশে নয়, সারাবিশ্বে এক নজীরবিহীন দৃষ্টান্ত স্থাপন করলেন।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে মুরাদনগর উপজেলা সদরে কবি নজরুল মিলনায়তনে মুজিববর্ষ উপলক্ষে মুরাদনগরে ২১পরিবারকে জমি ও ঘর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলাম কমলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীন, উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা রাজনৈতিক ব্যক্তিবর্গ ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে জমি ও ঘর প্রাপ্ত ২১ পরিবারের প্রত্যেককে দুই শতক জমি ও দুইকক্ষ বিশিষ্ট ঘরের দলিল হস্তান্তর করা হয়।সরকারের এ কর্মসূচির আওতায় পর্যায়ক্রমে মুরাদনগরে আরো ৪৩৫টি পরিবারের মধ্যে জমি ও ঘর প্রদান করা হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 23, 2021 7:09 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102