রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

নানুয়া দীঘির পাড়ে এবারও পূজা হবে : এমপি বাহার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ দেখা হয়েছে

পূজা মন্ডবে কোন প্রকার হামলা, বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা বরদাস্ত করা হবে না হুঁশিয়ারি দিয়ে কুমিল্লা-৬ আসনের এমপি আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন, এবারও নানুয়া দীঘির পাড়ে অবশ্যই পূজা হবে। এবার সর্বোচ্চ সতর্কতায় সেখানে পূজা উদযাপন করা হবে।এবার যেন নির্বিঘ্নে পূজা উদযাপন করা যায় সেজন্য আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক দেয়া হবে। ভয়ের কোনো কারণ নেই। সম্প্রীতির কুমিল্লায় দুর্গাপূজায় কোনরকম বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না।

 

বুধবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইনশৃঙ্খলাসহ অন্যান্য বিষয়ে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

গতবছর নানুয়া দীঘির পাড়ে পূজা মন্ডপের ঘটনা প্রসঙ্গ তুলে ধরে এমপি বাহার বলেন,গত বছর আমি দেশে ছিলাম না। তখন ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে পূজামণ্ডপে হামলা করেছে। আমি দেশের বাইর থেকে পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করেছি। এ বছর আমরা সর্বোচ্চ সতর্ক আছি। এবার যদি কেউ কোনো পূজামণ্ডপে হামলা করে সে পালিয়ে বাঁচতে পারবে না।

 

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে পুলিশ সুপার মো. আবদুল মান্নান,অতিরিক্ত জেলা প্রশাসক শাহাদাৎ হোসেন, র‍্যাবের কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেনসহ জেলা ও পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এ বছর কুমিল্লা সিটি করপোরেশনসহ জেলায় ৭৯৫টি মণ্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপিত হবে।

Last Updated on September 21, 2022 6:48 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102