শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড

যোগদান করেই বুড়িচং থানার নতুন ওসি ইসলাম হোসেন যা বললেন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৪৮ দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচং থানার নতুন ওসি হিসেবে রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে যোগদান করেছেন মো. ইসলাম হোসেন। বিদায়ী ওসি মোঃ মারুফ রহমান কুমিল্লা জেলা আদালতে কোর্ট ইন্সপেক্টর হিসেবে যোগদান করেছেন। মো. ইসলাম হোসেন বিদায়ী ওসি মোঃ মারুফ রহমানের স্থলাভিষিক্ত হলেন।

 

নবাগত ওসি মো. ইসলাম হোসেন গণমাধ্যম কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে বলেন, আমি নতুন হিসেবে এ উপজেলার আইন শৃঙ্খলা রক্ষায় সাংবাদিকসহ এলাকার সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। বুড়িচং উপজেলাকে মাদকমুক্ত করতে চাই। এখানে যারা মাদকের ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন, তাদের স্পষ্ট করে বলে দিতে চাই- এ থানা এলাকায় মাদকের ব্যবসা করা যাবে না। মাদক ছেড়ে সৎপথে জীবিকা নির্বাহের জন্য অন্য পেশা বেছে নিন। নয়তো বুড়িচং এলাকা ছাড়ুন। আর যারা বিভিন্ন পন্থায় চাঁদাবাজি, মস্তানি করেন তারাও এসব ছেড়ে দিন। ভালো মানুষের কাতারে যুক্ত হোন। মানব সেবা করেন, এলাকার উন্নয়নে নিজেদের সম্পৃক্ত রাখুন।

 

নবাগত ওসি বলেন, আইনি সহায়তা, পরামর্শ বা পুলিশি সেবার জন্য বুড়িচং থানার ওসির দরজা সবসময় খোলা। আমি চাই, এখানকার পুলিশ ও জনতার মধ্যে সুসম্পর্ক থাকুক। সহযোগী মনোভাব গড়ে উঠুক আর তৈরি হোক সেতু বন্ধন। যার মধ্যদিয়ে আমরা সম্মিলিতভাবে বুড়িচং থানা এলাকায় অপরাধ দমনে ভালো ভূমিকা রাখতে পারবো।

 

উল্লেখ্য, ওসি ইসলাম হোসেনের বাড়ি নরসিংদী জেলা সদরে। তিনি ১৯৯৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স সম্পন্ন করেন। তিনি সরাসরি বাংলাদেশ পুলিশ বাহিনীর এস আই পদে যোগদান করেন এবং প্রশিক্ষণ গ্রহণ শেষে প্রথমে গাজীপুর জেলার শ্রীপুর থানায় কর্মময় জীবন শুরু করেন। পরে তিনি পর্যায়ক্রমে রূপগঞ্জ থানা, কেরানীগঞ্জ ,আশুলিয়া থানায় কর্মরত ছিলেন। ২০০৮ সালে তিনি পদন্নোতি পেয়ে ইন্সপেক্টর হিসেবে ঢাকা জেলার ভূয়াপুর থানায় যোগদান করেন। পরে আবারও রূপগঞ্জ, টঙ্গী, গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানায় ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। বুড়িচং থানায় যোগদানের আগ পর্যন্ত তিনি কুমিল্লা জেলা আদালতে কোর্ট ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন।

Last Updated on February 5, 2023 8:59 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102