রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

রোকসানার হাত ধরে কুমিল্লা থেকে গাঁজা যেত ঢাকা-নারায়ণগঞ্জে

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৭ দেখা হয়েছে

ভারত থেকে প্রতিদিনই বিপুল পরিমান গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী উপজেলার মধ্যে বুড়িচং, ব্রাহ্মণপাড়া ও চৌদ্দগ্রামের সীমান্তপথ হয়ে দেশের বিভিন্ন স্থানে পাচার হয়ে থাকে। কুমিল্লায় র‌্যাব, পুলিশ, বিজিবির অভিযানে প্রায়ই গাঁজাসহ মাদক কারবারিরা আটক হয়ে থাকে।  অন্যান্য জেলার মাদক কারবারিদের কাছে গাঁজা প্রাপ্তির অন্যতম জেলায় পরিণত হয়েছে কুমিল্লা।

আর কুমিল্লা থেকে গাঁজা নিয়ে বেচাবিক্রি করা এক নারী মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকা থেকে রোকসানা (৪১) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে এক কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রোকসানা নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন সেনপাড়া এলাকার মো. ইসরাফিলের স্ত্রী।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১-এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য রোকসানা দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা চালিয়ে আসছেন। তিনি বিভিন্ন কৌশলে কুমিল্লা থেকে গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকায় বিক্রি করতেন।

আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 9, 2021 6:35 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102