রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

র‌্যাবের অভিযানে অপহরণের চার ঘন্টার মধ্যেই কুমিল্লা ইপিজেডের নারী কর্মী উদ্ধার : চার অপহরণকারি আটক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৩৭৫ দেখা হয়েছে

অবশেষে কুমিল্লা ইপিজেডে কর্মরত অপহৃত তরুণীকে উদ্ধার করেছে র‌্যাব-১১ এর একটি দল। একই সাথে আটক করেছে চার অপহরণকারিকে।

চাঁদার দাবীতে অপহরনের চার ঘন্টার মধ্যে কুমিল্লা নগরীর টমছমব্রীজ থেকে তরুণীকে উদ্ধার ও চার অপহরনকারী আটক করেছে র‌্যাব- ১১।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) দুপুরে কমিল্লা নগরীর শাকতলা র‌্যাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ সিপিসি-২ এর কমান্ডার তালুকদার নাজমুস সাকিব এ তথ্য জানান।

তিনি জানান, উচ্চ বেতনে অন্য গার্মেন্টসে  চাকুরী দেয়ার কথা বলে কুমিল্লা ইপিজেডের এক নারী গার্মেন্টস কর্মীকে তার পূর্বের ৪ সহকর্মী ইপিজেড ২নং গেইটের ইয়াছিন মার্কেট সংলগ্ন এলাকায় তুলে নিয়ে যায়। সেখানে একটি দোকানে নিয়ে তাকে আটকে রাখে। পরে মেয়েটির  হাতের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। ওই ফোন থেকে তার বাবাকে ফোন করে ৩০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। পরে ওই মেয়ের বাবা বিষয়টি র‌্যাব-১১কে জানায়। মুক্তিপনের টাকা দিতে র‌্যাব সদস্যরাও মেয়ের বাবার সাথে সেখানে যায়। গিয়ে  কৌশলে তাদের আটক করে এবং অপহত তরুনীকে উদ্ধার করে।

আটককৃতরা হলো, জেলার লালমাই থানার ছনগাওয়ের আমান উল্লাহর ছেলে আব্দুল মুমিন, সদর দক্ষিন থানার শাকতলা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সিয়াম, উড়াশার গ্রামের আবু মিয়ার ছেলে সাইমন হাসান ও চৌদ্দগ্রামের জামিয়ার আব্দুর রহিমের ছেলে আরিফ হোসেন।

এ ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি মামলা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 20, 2020 11:04 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102