রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

স্ত্রীকে হত্যা চেষ্টায় স্বামী গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ২৫৪ দেখা হয়েছে

স্ত্রীর গলায় ধারালো দা বসিয়ে হত্যা চেষ্টার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।কুমিল্লার দেবিদ্বার উপজেলার বারুর গ্রামে শনিবার (২৪ অক্টোবর) রাতে এই ঘটনা ঘটে।

পুলিশ ওই রাতেই অভিযুক্ত মোঃ ফারুককে আটক করে। রবিবার (২৫) অক্টোবর দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, দেবিদ্বার উপজেলার বারুর গ্রামের আলী হোসেন মাস্টার বাড়ির নুরুল ইসলামের ছেলে মোঃ ফারুক (৩০) এর সাথে প্রায় দুই বছর আগে বিয়ে হয় একই উপজেলার পৌরসভার বারেরা গ্রামের আমানতের বাড়ির আবুল হাসেমের মেয়ে ফারহানা আক্তারের (২২)।

বিয়ের পর থেকেই স্ত্রীকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলো ফারুক। এনিয়ে পারিবারিক দ্বন্দ্ব হলে ফারহানা বাবার বাড়ী চলে আসেন। ২৪ অক্টোবর শনিবার সামাজিক ভাবে তা মিটিয়ে ফারুক তার স্ত্রীকে বাড়িতে নিয়ে যায়।

বাড়িতে নিয়ে যাবার কয়েক ঘন্টা পরেই দুজনের মাঝে আবারো তর্কবিতর্ক হয়। একপর্যায়ে ফারুক তার স্ত্রী ফারহানাকে দা দিয়ে গলায় আঘাত করে হত্যার চেষ্টা চালায়। এ সময় ফারহানার চিৎকার শুনে আশপাশের মানুষ এসে তাকে আহত অবস্থায় উদ্ধার কর দেবিদ্বার হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে ফারহানার বড় ভাই মেহেদী হাসান জানান, আজ থেকে প্রায় দুই বছর আগে আমার বোনটির বিয়ে হয় ফারুকের সাথে, বোনের সুখের জন্য বিয়ের পর তাকে নানা ভাবেই আর্থিক সহায়তা করে আসছি। কিন্ত সে একজন মাদকাসক্ত। আমার বোনকে মারধর করে। তাই কিছুদিন আগে সে আমাদের বাড়িতে চলে আসে। আজ কয়েকজনের মধ্যস্থতায় ফারুক নিজ তাকে বাড়িতে নিয়ে যায়। এর কয়েক ঘন্টা পরই আমার বোনকে জবাই করে হত্যার চেষ্টার খবর পাই।

এব্যাপার ফারহানার ভাই মেহেদী হাসান বাদী হয়ে শনিবার রাতে দেবিদ্বার থানায় ফারুক হোসেন, শ্বশুর নুরুল আমীন এবং শ্বাশুড়ি দেলোয়ারা বেগমকে আসামী করে মামলা দায়ের করেন।

দেবিদ্বার থানার ভারপ্রপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার বলেন, শনিবার রাতেই অভিযোগ পাওয়ার সাথে সাথে ফোর্স পাঠিয়ে অভিযুক্ত ফারুককে আটক করে থানায় আনা হয়।রাতে আটক ফারুকসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে সেখান থেকে তাকে জেলহাজতে পাঠায়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 25, 2020 11:55 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102