শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড

১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২৫২ দেখা হয়েছে

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি বলেছেন, গত ১৫ বছর আমরা বীভৎস সময় পার করছি। আমরা ভোট দিতে পারি নাই, কথা বলতে পারি নাই। অসংখ্য নেতাকর্মী হারিয়েছি। অনেককে গুম করা হয়েছে। কিন্তু আর না, পরিস্কার বলে দিতে চাই, দেশের যেখানেই গণসমাবেশ হয়েছে, সেখানেই জনসমুদ্রে পরিণত হয়েছে। আপনারা ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে আছেন, এটা ভালোবাসা। বিএনপির প্রতি ভালোবাসা, দেশের প্রতি ভালোবাসা। এ ভালোবাসা বন্দুকের নল দিয়ে আটকে আটকে রাখা যায় না।

তিনি বলেন, বিএনপি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকে, বিএনপি খারাপ থাকলে দেশ খারাপ থাকে। কিন্তু সামনে আমি আলো দেখছি। মানুষ আর এ সরকারকে চায় না, তাই শত প্রতিবন্ধকতা দিয়ে জনস্রোত ঠেকানো যায় না।

শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচনের নামে ২০১৪ সালে তামাশা করেছেন, ’১৮ সালে তামাশা করেছেন। কিন্তু ২০২৪ সালের নির্বাচনে কোনো তামাশা হবে না। আমরা নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন করবো। এই মুহূর্তে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। এদেশে ইভিএমে কোনো ভোট হবে না। ভোট হবে ব্যালটে। সারা পৃথিবীতে ব্যালটে হয়। ইভিএমে ভোট আমরা দেবো না।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজের দেশের মানুষের উপর, ভাইদের উপর বন্দুক তাক করবেন না। র‌্যাবের উপর স্যাংশন আসছে। আপনারা সে পথে এগিয়েন না।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থাযী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়াসহ কুমিল্লা সাংগঠনিক বিভাগের শীর্ষ নেতৃবৃন্দ।

গণসমাবেশ পরিচালনা করেন কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু।

Last Updated on November 26, 2022 9:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102