রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

মুক্তিপণের বিনিময়ে শিশু আনাসকে সড়কে রেখে গেল অপহরণকারীরা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৫২ দেখা হয়েছে

আইসক্রীমের লোভ দেখিয়ে অপহরণ করা কুমিল্লার পদুয়ার বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র আনাস ইসলাম নুহিনকে মুক্তিপণের বিনিময়ে ফিরিয়ে দিল অপহরণকারীরা।

শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে তাকে মাইক্রোবাসে নিয়ে এসে অপহরণকারীরা কুমিল্লা নগরীর আলেখারচর বিশ্বরোডে ফেলে পালিয়ে যায়।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার (নগরীর ২২ নম্বর ওয়ার্ড) পদুয়াবাজার বিশ্বরোড এলাকার আবদুর সাত্তার কমপ্লেক্সের ভাড়াটিয়া ও একই উপজেলার ভুলইন ইউনিয়নের হাজতখোলা গ্রামের বাসিন্দা অ্যাডভোকেট খোরশেদ আলম জানান, বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে তার ছেলে আনাস (৯) বাসার পাশেই দোকানে যাচ্ছে বলে ঘর থেকে বের হয়।  বাসায় ফিরতে দেরি দেখে তিনি দোকানে গিয়ে জিজ্ঞেস করেন তার ছেলে আনাস এখানে এসেছে কিনা। কিন্তু কেউ কিছু বলতে পারেনি। পরে সিসি টিভি ফুটেজ চেক করে দেখেন একটি অপরিচিত লোক আনাসকে দোকান থেকে আইসক্রীম কিনে দিয়ে নিয়ে যাচ্ছে। কিন্তু ওই লোকটির চেহারা পরিষ্কার বুঝা যাচ্ছিল না।

এবিষয়টি উল্লেখ করে সদর দক্ষিণ থানায় রাতেই সাধারণ ডায়েরি করেন আনাসের বাবা অ্যাডভোকেট খোরশেদ আলম।

বৃহস্পতিবার রাতে একটি মোবাইল নম্বর থেকে ওই শিশুর পরিবারের কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর দক্ষিণ মডেল থানা-পুলিশ ওই শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। পরে পরিবারের পক্ষ থেকে অপহরণকারীদের একটি নগদ নম্বরে ৩৫ হাজার টাকা পাঠানো হয়। অপহরণকারীরা আনাসকে শুক্রবার সন্ধ্যায় নগরীর আলেখারচর এলাকায় ফেলে চলে যায়।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান বলেন, ‘অপহরণের পর থেকে ডিবি ও থানা পুলিশের একাধিক টিমের তৎপরতায় অপহরণকারীরা শিশুটিকে রেখে পালিয়ে যায়। মুক্তিপণ দেয়ার বিষয়টি পুলিশ জানতো না। অপহরণকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।’

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on April 10, 2021 10:57 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!