রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

কুমিল্লা নগরীর ২০নং ওয়ার্ডে মাস্ক বিতরণ করলেন সাবেক ছাত্রনেতা বাবু

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৬০ দেখা হয়েছে

সাবেক ছাত্রনেতা ইমদাদুল হক চৌধুরী বাবু কুমিল্লা নগরীর ২০ নং ওয়ার্ডের সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির নির্দেশে করোনা সংক্রমণ রোধে ও সচেতনতা সৃষ্টির তিনি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণের পাশাপাশি সচেতনতামূলক প্রচারনা চালান।

শুক্রবার (৪ জুন) সকাল ১১ টার দিকে তিনি নগরীর ইয়াছিন মার্কেট ইপিজেড গেইট এলাকা থেকে কর্মসূচি শুরু করেন। দিনব্যাপি নগরীর উনাইসার, দিশাবন্দ, কাজীপাড়া ও লক্ষীনগর এলাকায় বিভিন্ন পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় সাবেক ছাত্রলীগ নেতা বাবু বলেন, চলমান করোনা সংকটের শুরু থেকে এলাকার মানুষের পাশে রয়েছি। করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের অভিভাবক, প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি কুমিল্লায় দৃষ্টান্ত গড়েছেন। নেতার নির্দেশনা অনুযায়ী এলাকার মানুষের মাঝে এ মাস্ক বিতরণ করেছি। মানুষকে মাস্ক পড়া সহ করোনাভাইরাস সম্পর্কে সতর্ক থাকার জন্যে আহŸান করেছি। আগামীদিনেও তাদের সুখে-দু:খে পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করেছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 4, 2021 7:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!