শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
Olympus Slot Machine Game Oyununun Kapıları Çalın Yuva Oynamak Için Ücretsi “gerçek Parayla En Iyi Slot Makineleri Ve Spor Bahisleri ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি

মুরাদনগরে গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১০৪ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরে নেশার টাকা না পেয়ে রোজিনা আক্তার নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ করা হয়েছে।

রবিবার বিকেলে নিহত গৃহবধুর ভাই সালমান বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা দায়ের করেছেন। রুজিনা আক্তার (২৫) উপজেলার পরমতলা গ্রামের হারুন মিয়ার মেয়ে। তিনি তিন সন্তানের জননী। ঘটনার পর থেকে তার স্বামী শরিফুল  ইসলাম পলাতক রয়েছেন। শরীফুল (৩২) একই উপজেলার গুঞ্জর গ্রামের আলী হোসেনের ছেলে।

অভিযোগে জানা গেছে, নেশার টাকার জন্য প্রায়ই গৃহবধূ রোজিনাকে নির্যাতন করতো স্বামী শরিফ। এরই মাঝে গত ১৭ আগষ্ট তাকে ব্যাপক নির্যাতন ও মারধর করা হয়। পরে স্বামী শরিফ তাকে আত্মহত্যা করার জন্য কিটনাশক এনে দেয়। এক পর্যায়ে তার মুখে কিটনাশক ঢেলে দেয়া হয়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করে বাড়িতে নিয়ে আসে। তখনও রোজিনার অবস্থা আশঙ্কাজনক। এ খবর পেয়ে ১৮ আগষ্ট রোজিনাকে তার ভাই সালমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ তার উপর পাশবিক নির্যাতনের বর্ণনা দেয়। যা তার স্বজনরা ভিডিও ধারণ করে রাখেন। ১৯ আগষ্ট চিকিৎসাধীন অবস্থায় রোজিনার মৃত্যু হয়।

ময়নাতদন্তের পর শনিবার রাতে বাবার বাড়ীতে তাকে দাফন করা হয়।

নিহত গৃহবধুর ভাই সালমান বলেন, আমার বোনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে, তার জবানবন্দি আমাদের কাছে রেকর্ড করা আছে, আমরা ঘাতকের বিচার দাবি করছি।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি (তদন্ত) আজিজুল বারী ইবনে জলিল বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সন্দেহভাজন স্বামীকে আটক করতে পারলেই এ মৃত্যুর রহস্য উদঘাটন হবে বলে মনে করছি।

Last Updated on August 21, 2022 10:34 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!