রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

মুরাদনগরের বাঙ্গরায় মাদকদ্রব্যসহ একজন আটক

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩১ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশের বিশেষ অভিযানে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস আই জাহাঙ্গীর আলম সঙ্গীয় অফিসার ও ফোর্স দৌলতপুর পল্লী বিদ্যুৎ অফিস এলাকা থেকে চারটি বস্তায় ভর্তি ৩৮ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গাজা পরিবহনের একটি পিকআপভ্যান ফেলে পালিয়ে যায়। পুলিশ পিকআপভ্যান ও গাঁজা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে একই রাতে  আরেকটি অভিযানে পূর্বধৈইর পূর্ব ইউনিয়নের কোরবানপুর বাজারে তিন রাস্তার মোড়ে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই সাখাওয়াত হোসেনের নেতৃত্বে ৩৫ পিছ ইয়াবাসহ একজনকে আটক করে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী বাঙ্গরা বাজার থানাধীন ডালপা গ্ৰামের শাহজাহান মিয়ার ছেলে রুবেল (৩৫)।

বাঙ্গরা বাজার থানার ওসি ইকবাল হোসেন জানান, মাদকদ্রব্যসহ আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Last Updated on September 12, 2022 10:07 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!