রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

চৌদ্দগ্রামে দুই সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী নিখোঁজ! পুলিশ বলছে ঘটনা রহস্যজনক

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৪০৩ দেখা হয়েছে

ছবি: সৌদি প্রবাসীর স্ত্রী নাইমা ও তার দুই সন্তান।।

বিকাশে মুক্তিপণ পাঠিয়েও ঘরে ফেরা হয়নি সৌদি প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানের। পুলিশ বলছে ঘটনাটি রহস্যজনক। আর প্রবাসীর ঘরের লোকজন বলছেন এটা অপহরণ। থানায় জিডি করেও পুলিশের তৎপরতা নেই। নিখোঁজের পাঁচ দিনেও সন্ধান না পাওয়ায় সবমিলে এক অজানা আশঙ্কায় সময় পার হচ্ছে ওই প্রবাসী ও তার ঘরের লোকজনের।

চাঞ্চল্যকর ঘটনাটি  গত ১০ আগষ্ট কুমিল্লার চৌদ্দগ্রামে ঘটেছে।

প্রবাসীর ঘরের লোকজন জানান, চৌদ্দগ্রাম চিওড়া ইউনিয়নের সাঙ্গীশ্বর গ্রামের আবদুর রহমানের ছেলে নাজিম উদ্দীন দীর্ঘদিন ধরে সৌদি আরব প্রবাসী। তার স্ত্রী নাইমা আক্তার (৩০) দুই শিশু সন্তান নাফিসা (১১) ও আসফী (৭) কে নিয়ে তাদের পড়ালেখার সুবিধার্থে ফেনী শহরে বাসা ভাড়া করে থাকেন। বর্তমানে নাজিমউদ্দিন প্রবাসে রয়েছেন।

এবার কোরবানীর ঈদে না্ইমা ও তার সন্তানরা  ফেনী থেকে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। স্বামীর বাড়িতে ঈদ করে ২/৩দিন পর পাশ্ববর্তী কনকাপৈত ইউনিয়নে বুদ্দিন গ্রামে বাপের বাড়িতে বেড়াতে যায়। গত সোমবার (১০ আগস্ট) বিকালে নাইমা আক্তার সন্তানদের নিয়ে বাপের বাড়ি থেকে ফেরার পথে সিএনজি থামিয়ে ধোড়করা বাজারে নামেন কেনাকাটা করার জন্য। ছেলের জন্য ওষুধসহ কেনাকাটা করেন। তার সঙ্গে দুই সন্তান নাফিসা ও আসফী ছিল।

কিন্তু সন্ধ্যা হলেও তারা বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাদের সাথে থাকা মোবাইল ফোনে কল করে ফোনটি বন্ধ পায়। আত্মীয়-স্বজনের বাড়ি খোঁজ নিয়েও তাদের কোন সন্ধান না পাওয়ায় গত মঙ্গলবার (১২ আগস্ট) এবিষয়ে চৌদ্দগ্রাম থানায় সাধারণ ডায়েরি করেন প্রবাসী নাজিম উদ্দিনের চাচা শশুর মো.মাহাবুবুল হক।

এ বিষয়ে প্রবাসীর স্ত্রী নাইমা আক্তারের খালাতো ভাই সাইফুল ইসলাম ও মো.সাহেদ জানান, নাইমা আক্তারের নাম্বার থেকে এক পুরুষ কন্ঠে চাচা মো.মাহাবুবুল হকের কাছে কল দিয়ে নাইমার সৌদি প্রবাসী বাবা মো.হানিফের নাম্বার নেন। পরে নাইমার বাবার কাছে একই নাম্বার থেকে ফোন দিয়ে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে একটি বিকাশ নম্বর পাঠায়। বৃহস্পতিবার রাতে ৩০ হাজার টাকা পাঠানো হয়। কিন্তু এরপর থেকে ওই মোবাইলটি বন্ধ রয়েছে।

মুঠোফোনে প্রবাসী নাজিম উদ্দীন জানান, আমার স্ত্রীর সাথে আমাদের পারিবারিক কোন বিরোধ নেই। কারো সাথে আমাদের কোন পারিবারিক বিরোধ নেই। প্রথমে ঘটনাটি নিখোঁজ মনে হলেও বিকাশে মুক্তিপণ চাওয়ার পর থেকে মনে হচ্ছে আমার স্ত্রী ও দুই সন্তানকে কোন অপরাধী চক্র অপহরণ করেছে।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, বিষয়টি রহস্যজনক। আমরা গুরুত্ব দিয়ে তদন্ত করছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 14, 2020 6:42 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102