রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা

এমপি বাহার ও মেয়র রিফাতের নেতৃত্বেই কুমিল্লা মহানগর আওয়ামী লীগ

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২৭১ দেখা হয়েছে

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন কুমিল্লা-৬ (সদর) আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার এবং কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নতুন কমিটির সভাপতি এবং সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল হক সেলিম।

 

সম্মেলনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কমিটির নাম প্রস্তাব করেন কাউন্সিলর এবং ডেলিগেটরা। তারা এ সময় সভাপতি হিসেবে সাবেক সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এবং সাধারণ সম্পাদক হিসেবে সাবেক সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের নাম প্রস্তাব করেন। প্রস্তাবের পর পদপ্রার্থী আরো কেউ থাকলে তাদের নাম সমর্থন চেয়ে এক থেকে তিন পর্যন্ত গণনা করেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এ সময় আর কারো নাম না আসায় প্রধান অতিথি ও দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল হক সেলিম সভাপতি হিসেবে আ ক ম বাহাউদ্দিন বাহার এবং সাধারণ সম্পাদক হিসেবে সিটি মেয়র আরফানুল হক রিফাতের নাম ঘোষণা করেন। নতুন সভাপতি-সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি তৈরি করে তা অনুমোদনের জন্য আওয়ামী লীগ সভাপতির কাছে পাঠাবেন।

 

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় আওয়ামী লীগ। সেসময় আ ক ম বাহাউদ্দিন বাহারকে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে আরফানুল হক রিফাতের নাম ঘোষণা করা হয়।

Last Updated on November 5, 2022 7:43 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!